জগন্নাথপুরে বন্ধু মহলের সংবর্ধনা ও ইফতার মাহফিল

10

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের জগন্নাথপুরে সর্বমহলে ব্যাপক প্রশংসিত বন্ধুমহলের উদ্যোগে আবেগ ও আনন্দঘন পরিবেশে সংবর্ধনা অনুষ্ঠান ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
৯ এপ্রিল শনিবার সন্ধ্যায় আরএফসি পার্টি সেন্টারে অনুষ্ঠিত অনুষ্ঠানে আমার বন্ধু-আমার সাম্রাজ্য শীর্ষক আবেগঘন বক্তব্য রাখেন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বন্ধুমহলের প্রিয়বন্ধু সাফরোজ ইসলাম মুন্না। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, সবার প্রিয়বন্ধু যুক্তরাজ্য প্রবাসী আলাউর রহমান, যুক্তরাজ্য প্রবাসী সুহেল আহমদ ভূঁইয়া ও যুক্তরাজ্য প্রবাসী মুহিত মুনির।
প্রিয়বন্ধু আকমল হোসেন ভূঁইয়ার সভাপতিত্বে ও আবদুল কাদির এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জগন্নাথপুর থানার এসআই শামীম আল ইমরান, প্রিয়বন্ধু শফিক আহমদ, কল্যাণ কান্তি রায় সানি, নুর আহমদ রুদ্র, সৈয়দ জিতু মিয়া, তোফাজ্জল হক সুমন, আল আমিন, রাসেল তালুকদার, ইসহাক আহমদ, অমল গোপ প্রমুখ। এ সময় কফিল উদ্দিন, নিহার তালুকদার, উজ্জল আহমদ, রুহেল আহমদ, আকমল হোসেন, আজাদ রহমান, সুয়েব আহমদ সহ সকল প্রিয়বন্ধুরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথি বন্ধুদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।