সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল

21
সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত করছেন অতিথিরা।

পবিত্র মাহে রামাদ্বানে সিলেট মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ইফতার ও দোয়া মাহফিলের পূর্বে মাহে রামাদ্বানের তাৎপর্য নিয়েও আলোচনা করা হয়।
বৃহস্পতিবার (৭ এপ্রিল ২০২২ইং) আরামবাগ আমানউল্লাহ কনভেনশন সেন্টারে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন এর পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলের পূর্ববর্তী আলোচনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দীন খান, সিলেট-৩ আসনের সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, জেলা জাসদের সভাপতি হাজী কলন্দর আলী।
মাহে রমজানের তাৎপর্য তুলে ধরেন মহানগর ইমাম সমিতির সভাপতি মওলানা শিহাব আহমেদ। দোয়া মাহফিল পরিচালনা করেন রায়নগর বায়তুল বরাদ জামে মসজিদের ইমাম আবিদ হাসান রাহমানি। দোয়া মাহফিলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব সহ পরিবারের সকল নিহত সদস্য এবং সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরান সহ প্রয়াত নেতৃবৃন্দের রুহের মাগফেরাত কামনা করা হয়। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করা হয়। সাবেক সফল অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত, মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দের দীর্ঘায়ু কামনা করা হয়। তাছাড়া দেশ ও জাতি এবং বিশ্বের শান্তি কামনা করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর ও জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, অন্যান্য রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ, পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক সহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ইফতার মাহফিলে আগত আমন্ত্রিত সকল নেতৃবৃন্দ সহ মহানগর আওয়ামী লীগের ইফতার উপকমিটির সকলকে অসংখ্য ধন্যবাদ জানান এবং সকলের সুস্থতা কামনা করেন। বিজ্ঞপ্তি