সিলেট তামাবিল মহাসড়কে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ২৫

10

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
সিলেট তামাবিল মহাসড়কের সিলেট গ্যাস ফিল্ড লিমিটেডের ৭নং কূপ এলাকায় বাস ও ব্যাটারী চালিত টমটম এবং মোটর সাইকেলের মধ্যে ত্রি-মুখী সংঘর্ষের ঘটনা ঘটে। ঘটনাস্থলে শিশু সহ তিনজন নিহত হন, আহত অন্তত ২৫।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ৬ এপ্রিল বুধবার বিকাল সাড়ে ৪টায় সিলেট হতে ছেড়ে আসা যাত্রীবাহী বাস (সিলেট- মেট্রো- ব-১১-০০০১) এর সাথে ২টি ব্যাটারী চালিত টমটম ও ১টি মোটর সাইকেলে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ঘটনাস্থলে ৩ জন নিহত হন এবং ২৫ জন আহত হন। নিহতরা হলেন মোটর সাইকেল আরোহী নেত্রকোণা জেলার পাঁচহাট খালিয়াজুড়ী গ্রামের জয়নাল আবেদীনের ছেলে আতাউর রহমান সানি (৩২),

সিলেট-তামাবিল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে যাওয়া দুটি গাড়ি। ছবি- মামুন হোসেন

টমটম যাত্রী জৈন্তাপুর উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত গ্রামের মুহাম্মদ আব্দুর রহমানের ছেলে মো. রোকন উদ্দিন (৪০) অপর টমটম যাত্রী খাদিমনগর সিলেটের রস্তুমপুর গ্রামের মঞ্জুর আলমের ছেলে তাহমিদ তাসিন (১২)। আহতদের নাম পাওয়া যায়নি। আহত সকলেই বাসের যাত্রী ছিলেন।
এদিকে দুর্ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ফায়ার সার্ভিস ও জৈন্তাপুর মডেল থানা পুলিশের এসআই সিরাজুল ইসলাম ও এসআই শহিদুল ইসলাম, ৩জন ফোর্সসহ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতদের লাশ উদ্ধার করে। সুরতহাল রিপোর্ট তৈরী করে সিলেট এম.এ.জি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুর্ঘটনায় তিনজনের মৃত্যুর কথা স্বীকার করে জানান, সংবাদ পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনায় পতিত বাস মোটর সাইকেল ও দুটি ব্যাটারী চালিত টমটম হাইওয়ে পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।