তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর জাতীয় কমিটি গঠন

10

তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর জাতীয় কমিটি গঠন করা হয়েছে। ২৭-২৮ মার্চ ২০২২ মৌলভীবাজার জেলার শীমঙ্গলে অনুষ্ঠিত তৃণমূল নারী উদ্যোক্তা সোসাইটি (গ্রাসরুটস) এর ৬ষ্ঠ সম্মেলনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে ৩১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় জাতীয় কমিটি নির্বাচন করা হয়।
এতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের কাউন্সিলর শাহীন আক্তার সাথীকে সভাপতি এবং আনিতা দাশ গুপ্তাকে জাতীয় সমন্বয়কারী করা হয়। কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, তাহমিনা আহম্মদ (রংপুর) ও মৌ দেব (মৌলভীবাজার) কে সম্পাদক, হেলেনা জামান (গোপালগঞ্জ) কে সাংগঠনিক সম্পাদক।
সম্মেলন আগামী ২৮ সেপ্টেম্বর ঢাকায় সংগঠনের ২৫তম প্রতিষ্ঠা দিবস পালন এবং ২০২৪ সালে সংগঠনের কেন্দ্রীয় সম্মেলন গোপালগঞ্জ জেলার টুঙ্গিপাড়ায় অনুষ্ঠিত করার সিদ্ধান্ত গৃহীত হয়।
গ্রাসরুটস এর ৬ষ্ঠ জাতীয় সম্মেলনে ৫৮টি জেলার ২৪৮ জন প্রতিনিধি অফলাইনে এবং ৩০২৮ জন প্রতিনিধি দেশের বিভিন্ন প্রান্ত থেকে অনলাইনে অংশগ্রহণ করে। সম্মেলনের সফলতা কামনা করে বক্তব্য প্রদান করে পরিকল্পনা মন্ত্রী এম. এ. মান্নান এম.পি। ৬ষ্ঠ জাতীয় সম্মেলনে প্রতিবেশী ভারতের ৩জন প্রতিনিধি সম্মেলনে সরাসরি অংশগ্রহন করেন। এছাড়া দক্ষিণ এশিয়ার বিভিন্ন দেশে থেকে ৭জন প্রতিনিধি অনলাইনে অংশগ্রহন করে। বিজ্ঞপ্তি