অভাবগ্রস্তদের সহযোগিতার প্রতিদান আল্লাহতাআলা দিবেন -অধ্যাপক জাকির হোসেন

4

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত বিশে^ রূপান্তরের জন্য কাজ করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার জন্য সমাজের বিত্তবান ও সচেতন সবাইকে এগিয়ে আসতে হবে। আমাদের চারপাশে অনেক অভাবগ্রস্ত, গরীব, অসহায় মানুষ আছেন। যারা চক্ষুলজ্জায় বলতে পারেন না। প্রতিবেশি হিসেবে তাদের প্রতি খেয়াল রাখা আমাদের কর্তব্য। গৌছুল আলমের মতো সমাজের অন্য সকল মানুষ যদি এভাবে এগিয়ে আসেন, তবে আমাদের কোনো দুস্থ মানুষ ক্ষুধার্ত থাকবেন না। গৌছুল আলম আমাদের গর্ব। তার এইসব ভালো কাজের কোনো প্রতিদান আমরা দিতে পারবো না। কিন্তু অভাবগ্রস্তদের সহযোগিতার প্রতিদান আল্লাহতাআলা দিবেন।
মো. গৌছুল আলম ও রুহি চৌধুরী ওয়েলফেয়ার ট্রাস্টের উদ্যোগে মাহে রামাদ্বান ও ঈদুল ফিতর উপলক্ষে মাসব্যাপী রোজাদারদের জন্য আর্থিক সহযোগিতা, ইফতার ও সেহরী সামগ্রী বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
শনিবার (২ এপ্রিল) বিকালে ২নং ওয়ার্ডের দাড়িয়াপাড়ায় মো. গৌছুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট প্রদীপ ভট্টাচার্য। ২নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাবিল আল আলমের পরিচালনায় এসময় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি উত্তম চৌধুরী, চিন্ময় চৌধুরী, কামাল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক অপূর্ব কুমার দাস ও দপ্তর সম্পাদক আব্দুল মালিক মুন্না।
মাসব্যাপী ট্রাস্টের বিভিন্ন কর্মসূচির প্রথমদিনে ৫০টি পরিবারকে আর্থিক অনুদান প্রদানের মাধ্যমে কর্মসূচির উদ্বোধন করা হয়। কর্মসূচির অংশ হিসেবে আগামী ০৩ রামাদ্বান মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের নিয়ে সেহরী ও ইফতার আয়োজন, ০৪ রামাদ্বান থেকে ২০ রামাদ্বান চাহিদা মোতাবেক আর্থিক সহযোগিতা ও রামাদ্বান সামগ্রী প্রদান, ২১ রামাদ্বান থেকে ৩০ রামাদ্বান সেহরি ও ইফতার প্রদান এবং ২৯ রামাদ্বান থেকে ঈদ সামগ্রী বিতরণের মাধ্যমে কার্যক্রম সম্পন্ন হবে। বিজ্ঞপ্তি