দ্রুত অনন্ত বিজয় হত্যাকান্ডের রায় কার্যকরের দাবী

3
ব্লগার অনন্ত বিজয় হত্যাকান্ডের ঘটনাস্থলে নির্মিত স্মৃতি স্তম্ভে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

সিলেটে বিজ্ঞান লেখক অনন্ত বিজয় দাশ (৩২) হত্যা মামলায় ৪ জনের ফাঁসির রায়ে সন্তুষ্টি প্রকাশ করে তা দ্রুত কার্যকরের দাবী জানিয়েছেন সিলেটে প্রগতিশীল রাজনৈতিক ও সাংস্কৃতিক নাগরিক সমাজ। বুধবার (৩০ মার্চ) বিকেলে নগরের সুবিদবাজারস্থ অনন্ত বিজয় দাসের হত্যাকান্ডের স্থানে নির্মিত স্মৃতিস্তম্ভে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা এ কথা বলেন।
গণজাগরণ মঞ্চ সিলেটের মুখপাত্র দেবাশীষ দেবুর পরিচালনায় এ সময় বক্তব্য দেন ও উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও অনন্ত বিজয় দাস হত্যা মামলার বাদিপক্ষের অন্যতম আইনজীবী এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. নাজিয়া চৌধুরী, অনন্ত বিজয়ের ভগ্নিপতি এডভোকেট সমর বিজয় সী শেখর, সাংবাদিক মুক্তাদির আহমদ মুক্তা, সাংবাদিক উজ্জ্বল মেহেদী, মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক গোলাম সোবহান চৌধুরী দীপন, বাসদ নেতা প্রণব জ্যোতি পাল, গণজাগরন মঞ্চের সংগঠক রাজীব রাসেল, বাংলাদেশ যুব ইউনিয়নের কেন্দ্রীয় সদস্য মতিউর রহমান, ছাত্র ইউনিয়ন সিলেট জেলার সাধারণ সম্পাদক নাহিদ হাসান প্রান্তিক প্রমুখ।
এর আগে অনন্ত বিজয় দাসের স্মৃতিস্তম্ভে প্রয়াত যুবনেতা মইনুদ্দিন আহমদ জালালের পক্ষ থেকে ফুল দেওয়া হয়। পরে ছাত্র ইউনিয়ন সিলেট জেলা ও যুব ইউনিয়নের পক্ষে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করা হয়। বিজ্ঞপ্তি