সালুটিকর-গোয়াইনঘাট সড়ক উন্নয়নের দাবিতে মানববন্ধন

4

সিলেট সালুটিকর গোয়াইনঘাট সড়ক এল.জি.ই.ডি থেকে সড়ক ও জনপথ অধিদপ্তরে স্থানান্তর ও উন্নয়নের দাবিতে (২৯ মার্চ) বিকাল ৪টায় সালুটিকর বাজারে জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদ এর উদ্যোগে এক মানববন্ধন অনুষ্ঠিত।
মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় শ্রমিকলীগের কার্যনির্বাহী সদস্য ও সিলেট মহানগর শ্রমিকলীগের সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন।
মানববন্ধনে বক্তারা বলেন, সিলেট জেলা সদরের সাথে গোয়াইনঘাট উপজেলার অন্যতম গুরুত্বপূর্ণ এবং জনবহুল সড়ক সালুটিকর গোয়াইনঘাট সড়ক। দুই লক্ষাধিক মানুষ এবং অসংখ্য স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র ছাত্রী প্রতিনিয়ত এই সড়কে যাতায়াত করেন। পর্যটন এলাকা বিসনাকান্দিতে যেতে দেশি বিদেশি পর্যটকরা এই সড়ক ব্যবহার করে থাকেন। বাণিজ্যিক এবং জনগুরুত্ব বিবেচনা করে অনতিবিলম্বে এই সড়কটি এল.জি.ই.ডি থেকে সড়ক ও জনপথ অধিদপ্তরের আওতায় স্থানান্তর করে বৃহৎ পরিষরে উন্নয়ন প্রয়োজন।
আব্দুল মুমিন আজাদ এর সভাপতিত্বে ও জৈন্তিয়া কেন্দ্রীয় ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক প্রনত কান্ত দেব এর পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুব নেতা মহি উদ্দিন মহি, আব্দুর রব হাজারি, ইউপি সদস্য জালাল উদ্দিন, মতিউর রহমান, আজির উদ্দীন, সিদ্দেক আহমদ, আব্দুর রশিদ মাস্টার, বিশিষ্ট ব্যবসায়ী সালুটিকর বাজারের সভাপতি শামসুদ্দিন জিয়া উল হক জিয়া, রহুল আমীন, মকদ্দছ আলী, আলিম উদ্দিন, কে এম শাহিন, তমিজুর রহমান, জগদিস দেব, আরিফ রশিদ তুহিন, গোয়াইনঘাট ছাত্র পরিষদের সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, তাজুল ইসলাম, নন্দির গাঁও ইউনিয়ন ছাত্র কল্যান পরিষদ নেতৃবৃন্দ প্রমুখ। বিজ্ঞপ্তি