টিসিবি কার্ড সহ বিভিন্ন দাবিতে মেয়রের কাছে নারী কাউন্সিলরদের স্মারকলিপি

4

সিলেট সিটি কর্পোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলরগণ মেয়র আরিফুল হক চৌধুরী’র সাথে সাক্ষাৎ করেছেন। ২৩ মার্চ দুপুর ২টার সময় সংরক্ষিত নারী কাউন্সিলরগণ সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীর চৌধুরীর সাথে সিটি কর্পোরেশনে এই সাক্ষাৎ করেন। এ সময় নারী কাউন্সিলরগণ মেয়রের কাছে স্মারকলিপি প্রদান করেন।
এ সময় নারী কাউন্সিলররা বলেন, আমরা জনগণের ভোটে নির্বাচিত হয়েছি, জনগণের কাছে আমাদের জবাবদিহি করতে হয়। কাউন্সিলর হিসেবে আমরা উন্নয়ন কার্যক্রমসহ যত সরকারি বরাদ্দ আসে আমরা তা থেকে সব সময় বঞ্চিত হচ্ছি। আমরা আমাদের নিজ নিজ ওয়ার্ডের টিসিবি কার্ডসহ সকল সরকারি বরাদ্দের দাবি জানিয়েছি পাশাপাশি আমাদেরকে উন্নয়ন কার্যক্রমে আরো ও বরাদ্দের দাবি জানিয়েছি।
মেয়রের সাথে সাক্ষাতকালে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের সংরক্ষিত নারী কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা ১, ২ ও ৩ (সংরক্ষিত-১), এডভোকেট কুলসুমা বেগম পপি ৪, ৫ ও ৬ (সংরক্ষিত-২), মোছাঃ রেবেকা বেগম ৭, ৮ ও ৯ (সংরক্ষিত-৩), শাহানা বেগম শানু ১৩, ১৪ ও ১৫ (সংরক্ষিত-৫), শাহানারা বেগম ১৬, ১৭ ও ১৮ (সংরক্ষিত-৬) নাজনীন আকতার কনা ১৯, ২০ ও ২১ (সংরক্ষিত-৭), এডভোকেট রোকসানা বেগম শাহানাজ ২৫, ২৬ ও ২৭ (সংরক্ষিত-৯)। বিজ্ঞপ্তি