জগন্নাথপুরে নলজুর ফিলিং ষ্টেশন নির্মাণ কাজের উদ্বোধন

4

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের জগন্নাথপুর পৌর সদরের হাবিবনগর গ্রাম এলাকার ব্যস্ততম পয়েন্টের সুবিধাজনক স্থানে যুক্তরাজ্য প্রবাসী জিলু মিয়ার জায়গার উপর বেলাল আহমদ, তাহেরুল ইসলাম ও আবু জুবের এর যৌথ উদ্যোগে নলজুর এলপিজি ফিলিং ষ্টেশন নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।
২২ মার্চ মঙ্গলবার আনুষ্ঠানিক ভাবে নলজুর ফিলিং ষ্টেশন নির্মাণ কাজের উদ্বোধন করেন জগন্নাথপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু। এতে দোয়া পরিচালনা করেন হাবিবনগর জামে মসজিদের ইমাম।
এ সময় নলজুর ফিলিং ষ্টেশনের উদ্যোক্তা বেলাল আহমদ, তাহেরুল ইসলাম, জায়গার মালিক যুক্তরাজ্য প্রবাসী জিলু মিয়া, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরোজ ইসলাম মুন্না, যুক্তরাজ্যের ২ বারের কাউন্সিলর তফজ্জুল হোসেন, প্রবীণ মুরব্বি কামাল উদ্দিন, আবদুল হামিদ খান, প্রভাষক আবদুর রউফ, জগন্নাথপুর উপজেলা প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো. শাহজাহান মিয়া, যুক্তরাজ্য প্রবাসী সুহেল মিয়া ভূঁইয়া, ব্যবসায়ী মতিউর রহমান, ইসহাক আহমদ, ইউপি সদস্য নুরুল হোসেন, সমাজকর্মী মইন উদ্দিন, উবায়দুল হক শাহিন, নিজাম উদ্দিন, আ.লীগ নেতা কলমদর আলী, পৌর যুবলীগ নেতা রাজিব চৌধুরী বাবু, ছাত্রলীগ নেতা আশরাফুল হক সুমন সহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এদিকে-জগন্নাথপুর পৌর সদরের সুবিধাজনক স্থানে নলজুর ফিলিং ষ্টেশন নির্মাণ হওয়ার খবরে জগন্নাথপুর উপজেলার সর্বস্তরের ভুক্তভোগী জনতার মধ্যে রীতিমতো স্বস্তি ফিরে এসেছে। কারণ জগন্নাথপুরে কোন ফিলিং ষ্টেশন না থাকায় জগন্নাথপুর উপজেলার সকল গাড়ি চালকরা সিলেট ও সুনামগঞ্জ থেকে গ্যাস ও পেট্রোল সংগ্রহ করছেন। অনেক সময় খালি গাড়ি নিয়ে শুধু গ্যাস ও পেট্রোল সংগ্রহের জন্য ৪৫ থেকে ৫০ কিলোমিটার দুরত্ব সিলেট ও সুনামগঞ্জে যেতে হয়। এতে নানা ভোগান্তির শিকার হন গাড়ি চালকরা।