মাধবপুরে আন্ত:জেলা ডাকাত দলের ৪ সদস্য অস্ত্রসহ গ্রেফতার

3

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের মাধবপুরে পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৪ সদস্যসহ লুটে আনা ৪টি ইজিবাইক উদ্ধার করা হয়েছে। গত সোমবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মানিক কুমার সাহা ও এসআই অনিক চন্দ্র দেব এর সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলারশাহজীবাজার গ্যাসফিল্ড সড়কে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- হবিগঞ্জের বানিয়াচং থানার মৃত সরাফত উল্লাহর পুত্র আব্দুল মানিক মিয়া (৪০), শায়েস্তাগঞ্জ থানার জগতপুর গ্রামের আব্দুর রহিমের পুত্র মনসুর রহমান উরফে মসুর (৪৫), বিরামচর গ্রামের ছালেক মিয়ার পুত্র কবির মিয়া (৩০) এবং মাধবপুর উপজেলার পূর্ব ইটাখোলা গ্রামের মৃত কালা মিয়ার পুত্র মহিউদ্দিন (২৭)। এসময় তাদের কাছ থেকে ১টি মাইক্রোবাস, ২টি ধারালো চাকু, ১টি বাটাল, ১টি দা, ৪টি লাইলনের রশি উদ্ধার করা হয়। অন্যান্য ডাকাতরা কৌশলে পালাইয়া যায়।
গ্রেফতারকৃতদের দেওয়া তথ্য মতে তাদের লুটে আনা চোরাইকৃত ১টি গেরাইনিং মেশিন ও ৪টি ইজিবাইক (টমটম) জগদীশপুর বাজারের জনৈক শাহ আলম এর মটরশপ হতে উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে ডাকাতি প্রস্তুতি মামলা রুজু করে গ্রেফতারকৃত ডাকাতদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক জানিয়েছেন।