জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে যান চলাচল বন্ধ

2

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে পড়েছে। এতে অনাকাক্সিক্ষত ভোগান্তিতে পড়েছেন যাত্রী-জনতা। বেশ কিছু দিন ধরে সড়কের নাজুক দশার কারণে যানবাহন থেমে থেমে চলাচল করলেও ২১ মার্চ সোমবার থেকে একেবারেই চলাচল বন্ধ হয়ে পড়ে।
গাড়ি চালক সহ পথচারীরা জানান, গত প্রায় ২ বছর আগে জগন্নাথপুর-বিশ্বনাথ সড়কে দুই ভাগে মেরামত কাজ শুরু হয়। জগন্নাথপুর থেকে কেউনবাড়ি বাজার পর্যন্ত জগন্নাথপুর এলজিইডি ও কেউনবাড়ি বাজারের অপর পাশ থেকে বিশ্বনাথ পর্যন্ত বিশ্বনাথ এলজিইডি কর্তৃপক্ষের অধীনে কাজ চলে। এর মধ্যে গত এক বছর আগেই জগন্নাথপুর অংশের কাজ শেষ হলেও এখন পর্যন্ত বিশ্বনাথ অংশের কাজ শেষ হয়নি। বর্তমানে বিশ্বনাথ অংশে চলছে মেরামত কাজ। এর মধ্যে সড়কটির অবস্থা বেহাল হয়ে পড়েছে। এর মধ্যে সব থেকে বেশি খারাপ অবস্থা হয়েছে মিয়ার বাজার নামক স্থানে। বেশ কিছু দিন ধরে বেহাল সড়কের বিভিন্ন গর্তে মালবাহী ট্রাক দেবে যান চলাচল বন্ধ হলেও পরে আবার চালু হয়েছে। তবে ২১ মার্চ সোমবার থেকে জগন্নাথপুর থেকে কেউনবাড়ি বাজার পর্যন্ত জগন্নাথপুর অংশে যানবাহন চলাচল বন্ধ হওয়ায় সাধারণ মানুষের ভোগান্তি বেড়েছে। তবে বিশ্বনাথ অংশে থেমে থেমে গাড়ি চলাচল করছে বলে পথচারীরা জানান।
এ বিষয়ে জগন্নাথপুর উপজেলা মিনিবাস শ্রমিক সমিতির সভাপতি রব্বানী মিয়া জানান, সড়কের বেহাল অবস্থার কারণে গাড়ি চালানো সম্ভব নয়। যে কারণে আমরা গাড়ি চলাচল বন্ধ করে দিয়েছি। গাড়ি চলাচলের একটু উপযোগী হলেই আমরা আবার গাড়ি ছাড়বো।