ট্রাক ছিনতাই করে সিলেটে নিয়ে আসার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

6

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
চট্টগ্রাম থেকে ট্রাক ছিনতাই করে বেপরোয়া গতিতে চালিয়ে সিলেটে নিয়ে আসারপথে হবিগঞ্জের মাধবপুরে অটোরিক্সাকে চাপা দিয়ে চালকসহ ৩ জন নিহত হয়েছেন। গতকাল শনিবার সকালে উপজেলার ফায়ার সার্ভিস এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হচ্ছেন- মাধবপুর উপজেলার পূর্ব মাধবপুর গ্রামের খালেক মিয়ার পুত্র অটোরিকশা চালক সামাদ মিয়া (৩০), একই উপজেলার মুরাদপুর গ্রামের মালেক মিয়ার পুত্র আনছু মিয়া (৩৫) ও ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগর উপজেলার বার চান্দুরা গ্রামের মফল উদ্দিনের পুত্র মফিজুল ইসলাম (২৮)। বিষয়টি নিশ্চিত করেছেন মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক।
স্থানীরা জানান, শনিবার সকালে টাঙ্গাইল থেকে ছিনতাইকারীরা একটি ট্রাক ছিনতাই করে সিলেটে নিয়ে আসছিলো। এ সময় মহাসড়কের মাধবপুর উপজেলার ফায়ার সার্ভিস এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশাকে চাপা দিলে ঘটনাস্থলেই চালক নিহত হন। এ ঘটনায় আহত হন দুই যাত্রী। গুরুতর আহত অবস্থায় তাদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে দুপুরের দিকে তারা মারা যান। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহত ব্যক্তিদের লাষ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল ইসলাম জানান, একদল ছিনতাইকারী টাঙ্গাইল থেকে একটি ট্রাক ছিনতাই করে পালিয়ে যাওয়ার সময় দুর্ঘটনাটি ঘটেছে। ট্রাক জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে।