দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ৭, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির লিফলেট বিতরণ

13
দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে ৭, ৮ ও ৯নং ওয়ার্ড বিএনপির উদ্যোগে মদিনা মার্কেট এলাকায় লিফলেট বিতরণল করছেন সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক এমদাদ হোসেন চৌধুরী।

দ্রব্যমূল্যের অস্বাভাবিক ঊর্ধ্বগতির প্রতিবাদে বিএনপি কেন্দ্র প্রেরিত জনসচেতনতামূলক লিফলেট বিতরণ করেছে ৭, ৮ ও ৯নং বিএনপি। বৃহস্পতিবার বিকেলে নগরীর সুবিদবাজার, পাঠানটুলা ও মদিনা মার্কেট সহ বিভিন্ন এলাকায় এই লিফলেট বিতরণ করা হয়। এ সময় ওয়ার্ড বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
লিফলেট বিতরণ শেষে মদিনা মার্কেট এলাকায় সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং ৭, ৮ ও ৯নং ওয়ার্ডের টিম প্রধান এমদাদ হোসেন চৌধুরী। মহানগর যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য এমদাদুল হক স্বপনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য জিয়াউল হক জিয়া ও আমির হোসেন।
এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি নেতা আবুল হোসেন হেনা মানিক মিয়, আজমল হোসেন, আব্দুল জব্বার তুতু, লল্লিক আহমদ চৌধুরী, মইনুল হক চৌধুরী, মনির আহমদ, এ কে এম শাহাজান, মুমিন আহমদ, রাশিদুল হাসান চৌধুরী সাকির, আব্দুল ওয়াদুদ মিলন, সবুর আহমদ, হাজী সেলিম, এ কে এম ফজলুল হক ফজলু, আবু আহমদ আনসারী, কাজী নাঈমুল ইসলাম, মনজুর হোসেন মজনু, মিজানুর রহমান পাবেল, পারবেজ খান জুয়েল, আব্দুল জব্বার মদই, আতিকুর রহমান গিয়াস, এ এস এম. সায়েম, জামাল আহমদ খান, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আফসর খান, বিএনপি অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে থেকে অংকুর দেব, আজাদুর রহমান আজাদ, সাজু গাজী, হাফিজুর রহমান হানু, নাইমুল ইসলাম আসিফ, রাসেল আহমদ বেনু, মানিক মিয়া, রেজওয়ান আহমদ রবি, শফিক নুর, উসমান মিয়া ও সমির গাজী প্রমুখ। বিজ্ঞপ্তি