জেলা পরিষদের সমাপনী দিনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

4

বর্ণিল আয়োজনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিব শতবর্ষ) ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে সিলেট জেলা পরিষদের উদ্যোগে ও জেলা প্রশাসনের সহযোগিতায় হার্দিক শ্রদ্ধার্ঘ শতকের শিকড়ে সুবর্ণ স্বাধীনতা ৩ দিন ব্যাপী অনুষ্ঠানের সমাপনী দিনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
(১৭ মার্চ) বৃহস্পতিবার সিলেট জেলা স্টেডিয়ামের আউটারে বিকাল ৩টা থেকে ২ সেশনে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মোহাম্মদ শামীম আহমদ এর সভাপতিত্বে ও রোহেনা সুলতানা এবং সৈয়দ সাইমুম আনজুম ইবানের যৌথ পরিচালানায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট রেঞ্জ এর ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ পিপিএম। সম্মানিত অতিথির বক্তব্য রাখেন একুশে পদক প্রাপ্ত সংগীত শিল্পী সুষমা দাস, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা সদর উদ্দিন আহমদ চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, জেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জয়নাল আবেদিন, প্রধান নির্বাহী কর্মকর্তা সন্দ্বীপ কুমার সিংহ, ইমজার সভাপতি মঈন উদ্দিন মনজু, বাংলাদেশ নিত্য শিল্পী সংস্থা সিলেট বিভাগের সাধারণ সম্পাদক নিলাঞ্জনা জুঁই।
২য় অধিবেশন সন্ধ্যায় অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের বিজ্ঞ সদস্য আব্দুল মান্নান, ড. আহমদ আল কবির, সিলেটের অতিরিক্ত বিভাগীয় কমিশনার সার্বিক দেবজিৎ সিংহ, বাংলাদেশ আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ। বিজ্ঞপ্তি