দুই বছর পর সিলেটে আসলেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল মুহিত, বিমানবন্দরে নেতাকর্মীদের উষ্ণ ভালোবাসায় সিক্ত

7

স্টাফ রিপোর্টার :
প্রায় দুই বছর পর ব্যক্তিগত সফরে গতকাল সোমবার সিলেটে এসে পৌঁছেছেন সাবেক অর্থমন্ত্রী, সিলেট-১ আসনের দুইবারের সাংসদ ও বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য আবুল মাল আব্দুল মুহিত।
সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ইউএস বাংলা এয়ারলাইনসের একটি ফ্লাইটে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছান তিনি। পরে ৮টা ১০ মিনিটের দিকে তিনি এয়ারপোর্টের ভিআইপি লাউঞ্জ দিয়ে বের হলে সিলেট মহানগর ও জেলা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ আবুল মাল আব্দুল মুহিতকে ফুল দিয়ে বরণ করে নেন।
এসময় উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমেদ, জেলা আওয়ামী লীগ সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. জাকির হোসেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আশফাক আহমদ প্রমুখ।
সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের পারিবারিক সূত্র জানায়, দীর্ঘদিন ধরে তিনি সিলেটে আসার ইচ্ছাপোষণ করছিলেন। কিন্তু শারীরিক অবস্থা ও করোনা পরিস্থিতির কারণে তাঁকে নিয়ে সিলেটে আসা হচ্ছিলো না। এখন শারীরিক অবস্থা কিছুটা স্থিতিশীল হওয়ায় চারদিনের সফরে সিলেট আসেন তিনি।
এদিকে, ফুলেল ভালোবাসায় সিক্ত হওয়ার পর রাত সাড়ে ৮টার দিকে আবুল মাল আব্দুল মুহিত সিলেটস্থ নিজ বাসভবনে যান।