দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার

8

স্টাফ রিপোর্টার :
দক্ষিণ সুরমা থেকে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ। গত রবিবার রাত সোয়া ১১ টার দিকে কদমতলী বালুরমাঠ থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে, গোলাপগঞ্জ থানার পূর্বভাগ সিংগাবন গ্রামের আব্দুল মালিকের পুত্র বর্তমানে কদমতলী বালুরমাঠের খালেক মিয়ার কলোনীর বাসিন্দা মো: সাদিক আহমদ (২০), দক্ষিণ সুরমা থানার বড়বাড়ী মোমিনখলার নজরুল আলীর পুত্র মো: রাজু আহমদ (১৮) ও মৌলভীবাজার জেলার বড়লেখা থানার বেলাগাঁও গ্রামের মৃত আকবর হোসেনের পুত্র বর্তমানে কদমতলী বালুরমাঠের খালেক মিয়ার কলোনীর বাসিন্দা মো: জাকির হোসেন (১৯)।
র‌্যাব জানায়, রবিবার রাতে দক্ষিণ সুরমা থানা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে কদমতলী বালুরমাঠ খালেক মিয়ার কলোনীতে প্রবেশের বাম পার্শ্বের ১ম রুমে অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী সাদিক আহমদ, মোঃ রাজু আহমদ ও মোঃ জাকির হোসেনকে গ্রেফতার করে। এ সময় তাদের কাছ থেকে ২৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ও জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে দক্ষিণ সুরমা থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুরমা থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল হাসান তালুকদার।