সড়কে শৃঙ্খলা ফেরাতে পালিত হচ্ছে নগরীতে ট্রাফিক পক্ষ

6

স্টাফ রিপোর্টার :
মেনে চলুন সকল আইন, হবে না দন্ড হবে না ফাইন। হাত ধোয়ার অভ্যাস করি, ঘরের বাইরে মাস্ক পরি। মহানগরবাসীকে ট্রাফিক আইন মানতে উৎসাহিত করা, সড়কে শৃঙ্খলা ফেরানো এবং সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে ১০ মার্চ হতে ২৪ মার্চ পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ মার্চ/২০২২ পালিত হচ্ছে।
এসএমপি’র ফয়সল মাহমুদ পিপিএম-সেবা, এসএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) সিলেটের নির্দেশনায় নগরীর দক্ষিণ সুরমার কদমতলী বাস স্ট্যান্ডে উপস্থিত পথচারী, যানবাহন চালক ও শ্রমিকদের নিয়ে সচেতনতা সভা এবং ট্রাফিক আইন সম্পর্কিত লিফলেট বিতরন করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, এসএমপির এডিসি (ট্রাফিক) এ.বি.এম নায়হানুল বারী, এসএমপি এসি (ট্রাফিক) মোঃ আতাহারুল ইসলাম তালুকদার, এসএমপি ট্রাফিক বিভাগের টিআই ইফতেখার হোসেন মাহমুদসহ পথচারীবৃন্দ।
এসএমপির এডিসি (ট্রাফিক) এ.বি.এম নায়হানুল বারী তার বক্তব্যে সড়ক পরিবহন আইন/২০১৮ মানতে ও সড়কে শৃঙ্খলা ফেরাতে এবং হাইড্রোলিক হর্ণ ব্যবহার না করার জন্য উপস্থিত সকলকে অনুরোধ করেন। আগামি ২৪ই মার্চ পর্যন্ত সিলেট মেট্রোপলিটন পুলিশ, ট্রাফিক বিভাগ কর্তৃক ট্রাফিক পক্ষ মার্চ/২০২২ পালিত হবে। ট্রাফিক পক্ষ চলাকালীন মহানগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টসমূহে সচেতনতামূলক কার্যক্রম ও সড়ক পরিবহন আইন ২০১৮ বাস্তবায়নের লক্ষ্যে চেকপোস্ট পরিচালনা করা হবে।
মহানগরীর নাগরিকদের ট্রাফিক পক্ষ মার্চ/২০২২ সফল ও সার্থক করার জন্য আন্তরিক সহযোগিতা একান্ত কাম্য।