সিলেট জেলা প্রশাসন কর্তৃক উদ্যোগক্তাদের দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ কর্মশালা

5
সিলেট জেলা প্রশাসনের আয়োজনে ও এটুআই প্রোগ্রামের সহযোগিতায় জেলা ব্র্যান্ডিং কার্যক্রমের সক্ষমতা উন্নয়নে জেলা পর্যায়ে সংশ্লিষ্ট উদ্যোক্তাদের দক্ষতা উন্নয়নে হাতে কলমে প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখছেন জেলা প্রশাসক মো: মজিবর রহমান।

সিলেট জেলা প্রশাসনের আয়োজনে ও এটুআই প্রোগ্রামের সহযোগীতায় জেলা ব্র্যান্ডিং কার্যক্রমের সক্ষমতা উন্নয়নে জেলা পর্যায়ে সংশ্লিষ্ট উদ্যোগক্তাদের দক্ষতা উন্নয়নে হাতে কলমে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (১০ মার্চ) সকালে সিলেট সার্কিট হাউজে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এর উদ্বোধন করেন প্রধান অতিথি এটুআই এর যুগ্ম সচিব ও প্রকল্প পরিচালক দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর।
সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান এর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) সত্যজিত রায় এর পরিচালনায় ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখেন এটুআই এর যুগ্ম প্রকল্প পরিচালক ও যুগ্ম সচিব (মন্ত্রীপরিষদ) মো. সাইফুল ইসলাম, এটুআই উপসচিব দৌলতুজ্জামান খান, উপ-সচিব ও কনসালটেন্ট মোহাম্মদ শামছুজ্জামান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এটুআই এর প্রতিনিধি দল এর সহকারি কমিশনার ও বাংলাদেশ ট্যুরিজম বোর্ডের সহকারি পরিচালক মো. জসিম উদ্দিন। বিজ্ঞপ্তি