বিএনপি সরকারের আমলে দেশে যান চলাচলের উপযোগী ছিল না – উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ

8
মৌলভীবাজারের শ্রীমঙ্গল-শমসেরনগর-কুলাউড়া জেলা মহাসড়কের ১৩টি কালভার্ট ও ১টি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন শেষে মোনাজাত করছেন সাবেক চীফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশের যোগাযোগ ব্যবস্থায় দিন দিন উন্নত হচ্ছে।
বিএনপি সরকারের আমলে দেশে যান চলাচলের উপযোগী ছিল না। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দূরদর্শি নেতৃত্বে দেশের রাস্তা-ঘাটের আমূল পরিবর্তন নিয়ে এসেছে। শহর থেকে গ্রাম সব জায়গায় পাকা রাস্তা হয়েছে। এখন আর কাঁচা রাস্তা নেই বললেই চলে। তিনি দেশের এই উন্নয়নের ধারাবাহিকতায় শেখ হাসিনার নেতৃত্বের প্রতি আস্থাশীল থাকতে সবার প্রতি আহবান জানান।
বৃহস্পতিবার (১০ মার্চ) দুপুরে মৌলভীবাজারের শ্রীমঙ্গল-শমসেরনগর-কুলাউড়া জেলা সড়কের ১৩টি কালভার্ট ও ১টি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।
উদ্বোধনকালে উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, সওজ মৌলভীবাজারের নির্বাহী প্রকৌশলী মো. জিয়াউর রহমান উপ-বিভাগীয় প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, কমলগঞ্জ উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ শামীম অর রশীদ তালুকদার।