রোটারিয়ানদের উন্নয়নমূলক কাজে আমরা লাভবান হচ্ছি – মেয়র আরিফুল হক চৌধুরী

4

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, সিলেট নগরী পর্যটন, প্রবাসী অধ্যুষিত এবং আধ্যাত্মিক নগরী। এখানের নেতৃত্বে যারা আছেন সবার সহযোগিতা না পেলে এত উন্নয়ন সম্ভব ছিল না। বিশেষ করে রোটারি অঙ্গনের যারা আছেন এবং রোটারি ই ক্লাবের কার্যক্রম শুধু প্রশংসনীয় নয়, বরং রোটারিয়ানদের উন্নয়নমূলক কাজে আমরা লাভবান হচ্ছি। সমাজের সকল শ্রেণির মানুষের যে-কোনো প্রয়োজনে রোটারিয়ানরা পাশে দাঁড়াচ্ছেন। এর ফলে সমাজের রোটারি ক্লাবগুলোর মর্যাদা বাড়ছে।
রোটারি ই ক্লাব ২০২০-২০২১ এর ফ্যামিলি নাইট ও অ্যাওয়ার্ড বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গত মঙ্গলবার রাতে নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে ২০২০-২১ এর ক্লাব প্রেসিডেন্ট ফারেছ আহমদ চৌধুরী পিএইচএফের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন রোটারি ২০২০-২১ এর ডিস্ট্রিক্ট গর্ভণর ড. বেলাল উদ্দিন পিএইচএফ এমসি এমডি ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিজনেস ফ্যাকাল্টির ডিন প্রফেসর ড. মো. আব্দুল মইন, পাস্ট ডিস্ট্রিক্ট গর্ভণর ও ডিস্ট্রিক্ট রোটারি ফাউন্ডেশন চেয়ার ড. মঞ্জুরুল হক চৌধুরী, পাস্ট ডিস্ট্রিক্ট গর্ভণর শহিদ আহমেদ চৌধুরী পিএইচএফ, পাস্ট ডিস্ট্রিক্ট গর্ভণর লে. কর্ণেল (অব.) এম আতাউর রহমান পীর পিএইচএফ।
ইভেন্ট চেয়ার পিপি মোশারফ হোসাইন জাহাঙ্গীর পিএইচএফের পরিচালনায় এ সময় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন পাস্ট প্রেসিডেন্ট তোফায়েল আহমদ চৌধুরী, পিপি আহমদ রেজাউল করিম যোবায়ের প্রমুখ।
রোটাবর্ষ ২০২১-২১ এর ক্লাব সেক্রেটারির প্রতিবেদন পাঠ করেন রোটারি ই ক্লাবের ২০-২১ এর সেক্রেটারি রোটারিয়ান এনামুল হাসান খাঁন। অনুষ্ঠানের শেষ পর্বে গ্রেট প্রেসিডেন্ট হিসেবে এওয়ার্ড প্রদান করা হয় রোটারি ২০২০-২১ এর ই ক্লাব প্রেসিডেন্ট ফারেছ আহমদ চৌধুরীকে। ক্লাবের আরো সাত জন কে বিভিন্ন কাজের জন্য প্রেসিডেন্ট এওয়্যাড প্রদান করেন। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন রোটারিয়ান এডভোকেট আজিম উদ্দিন। সমবেত কন্ঠে জাতীয় সংগীতের পর রোটারি ইনভোকেশন পাঠ করেন রোটারিয়ান সিপি রাসেল মাহবুব। বিজ্ঞপ্তি