বিএনপি, জামায়াতচক্রের সকল ষড়যন্ত্র ও নৈরাজ্য রাজপথে থেকে প্রতিহত করবে সিলেট মহানগর যুবলীগ – আলম খান মুক্তি

13
বিএনপি-জামায়াত চক্রের দেশবিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে সিলেট মহানগর প্রতিবাদে মহানগর যুবলীগের মিছিল।

বিএনপি জামায়াতচক্রের দেশ বিরোধী ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপতৎপরতার বিরুদ্ধে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো: মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ সিলেট মহানগর শাখার উদ্যোগে প্রতিবাদ মিছিল অনুষ্ঠিত হয়েছে। (৫ মার্চ) শনিবার সাড়ে ১২টায় ঐতিহাসিক কোর্ট পয়েন্ট থেকে প্রতিবাদ মিছিলটি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে প্রতিবাদ মিছিল শেষ হয়। মিছিল শেষে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, দেশব্যাপী বিএনপি জামাতচক্র দেশ বিরোধী ষড়যন্ত্র ও যে নৈরাজ্য সৃষ্টি করেছে সিলেট মহানগর যুবলীগ রাজপথে থেকে সকল নৈরাজ্য ও দেশ বিরোধী ষড়যন্ত্র প্রতিহত করবে। এ সময় তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুর্বার গতিতে এগিয়ে চলছে বাংলাদেশ। বাংলাদেশের এই অগ্রযাত্রাকে কোনো অপশক্তি থামিয়ে রাখতে পারবে না। সিলেট মহানগর যুবলীগের প্রত্যেকটি নেতাকর্মী সকল অপশক্তির জাবাব দিতে সর্বদা প্রস্তুত রয়েছে।
সিলেট মহানগর যুবলীগের সাধারণ সম্পাদক মুশফিক জায়গীরদার বলেন, দেশের যেকোন ক্লান্তিলগ্নে সিলেট মহানগর যুবলীগ রাজপথে থেকে সকল নৈরাজ্য ও সন্ত্রাস মোকাবেলা করেছে। আগামীতেও সকল ষড়যন্ত্রের মোকাবেলা করে রাষ্ট্রনায়ক জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সিলেট মহানগর যুবলীগ ঐক্যবদ্ধ রয়েছে।
প্রতিবাদ মিছিলে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের নেতৃবৃন্দ সহ ওয়ার্ড যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী। বিজ্ঞপ্তি