হযরত শাহপরান (রহ.) মাজার মসজিদে জুম্মার নামাজ আদায় করে দোয়া চেয়েছেন অধ্যাপক জাকির হোসেন

8
সিসিক'র নবগঠিত ওয়ার্ডের অন্তর্ভুক্ত হযরত শাহপরান (রহ.) মাজার মসজিদে জুম্মার নামাজ শেষে মোনাজাত করছেন সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেন সিসিক’র নবগঠিত ওয়ার্ডের অন্তর্ভুক্ত হযরত শাহপরান (রহ.) মাজার মসজিদে পবিত্র জুম্মার নামাজ আদায় ও জিয়ারত করেছেন। তিনি দেশ, জাতি এবং দেশ ও দেশের বাইরে অবস্থানরত দেশের সকল মানুষের জন্য দোয়া চেয়েছেন। নামাজ আদায় এবং জিয়ারত শেষে নবগঠিত ৩২, ৩৩, ৩৪ ও ৩৫নং ওয়ার্ড তথা বৃহত্তর খাদিম পাড়ার নেতৃস্থানীয় ও গণমানুষের সাথে কুশল বিনিময় করেন। কুশল বিনিময়ের পাশাপাশি তিনি মিডিয়ার সম্মুখে কথা বলেন। সাংবাদিকের প্রশ্নের উত্তরে তিনি বলেন, আপনারা জানেন সিটি কর্পোরেশন এলাকা বর্ধিত হয়েছে। সেজন্য এলাকাবাসী সবাইকে নিয়ে আগামীতে আরও বড় পরিসরে কাজ করতে হবে। নতুন ওয়ার্ডবাসীকে সিসিক’র সকল ধরনের সুযোগ-সুবিধা পেতে ও উন্নয়নের অংশীদার হতে জোরালো ভাবে কাজ করার উদ্যোগ নিতে হবে, সুপরিকল্পিত চিন্তার মাধ্যমে সুষম বন্টন নিশ্চিত করতে হবে। বিশেষ করে বিভিন্ন ভাতা সহ স্বাস্থ্যসেবা, সড়ক বাতি এবং বিদ্যুতের নিরবচ্ছিন্ন ব্যবহার নিশ্চিত করার জন্য কাজ করতে হবে। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সারা বাংলাদেশে ব্যাপক উন্নয়ন সাধিত হচ্ছে। প্রধানমন্ত্রীর সুষ্ঠু ধারার রাজনীতি, সততার রাজনীতি, স্বচ্ছতার রাজনীতি ও উন্নয়নের রাজনীতির কারনেই বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সিলেটেও উন্নয়ন হচ্ছে। আপনারা জানেন, মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড.এ.কে আব্দুল মোমেন এমপি’র নির্দেশনা ও সার্বিক সহযোগিতায় ইতিমধ্যে সিসিক’কে ১২০০ কোটি টাকা প্রদান সহ সরকারের উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে। আগামীতে যত উন্নয়ন হবে তার অংশীদার হবে নতুন ওয়ার্ডসমূহ। মেয়র প্রার্থীতা নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, মহানগর আওয়ামী লীগ থেকে অনেক নেতৃবৃন্দই প্রার্থী হবেন। আমিও একজন প্রার্থী। গত নিবার্চনেও পাঁচ জনের মধ্যে একজন ছিলাম। প্রার্থীতা পাওয়ার বিষয়ে তিনি বলেন, যেহেতু আমি প্রধানমন্ত্রীর স্বচ্ছ, সৎ, সুষ্ঠু ও গুণগত পরিবর্তনের রাজনীতিতে বিশ্বাসী এবং দীর্ঘদিন ধরে মহানগর আওয়ামী লীগ ও নগরবাসীর পাশে আছি সেহেতু জননেত্রী শেখ হাসিনা ও বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড আমাকে মূল্যায়ন করবে। এ ব্যাপারে আমি আশাবাদী। পরিকল্পিত নগরী গড়তে আপনাদের দোয়া চাই।
শুক্রবার (৪ মার্চ) সিসিক’র নবগঠিত ওয়ার্ডের অন্তর্ভুক্ত হযরত শাহপরান (রহ.) মাজার মসজিদে মহানগর আওয়ামী লীগ ও নবগঠিত ওয়ার্ড আওয়ামী লীগের সংশ্লিষ্ট নেতৃবৃন্দকে সাথে নিয়ে তিনি পবিত্র জুম্মার নামাজ আদায় করেন এবং দোয়া চান।
এসময়ে উপস্থিত ছিলেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ সানাওর, হেলাল বক্স, দপ্তর সম্পাদক খোন্দকার মহসিন কামরান, ধর্ম বিষয়ক সম্পাদক নজমুল ইসলাম এহিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ জুবের খান, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক ইলিয়াছুর রহমান ইলিয়াছ, শ্রম সম্পাদক আজিজুল হক মঞ্জু, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোহাম্মদ হোসেন রবিন, সহ-প্রচার সম্পাদক সুয়েব আহমদ, কার্যনির্বাহী সদস্য আব্দুল আজিম জুনেল, মুক্তার খান, এডভোকেট মোহাম্মদ জাহিদ সারোয়ার সবুজ, এমরুল হাসান, তৌফিক বক্স লিপন (কাউন্সিলর) খলিল আহমদ, আবুল মহসিন চৌধুরী মাসুদ, রকিবুল ইসলাম ঝলক(কাউন্সিলর), জুমাদিন আহমেদ, ইলিয়াস আহমেদ জুয়েল, তাকবির ইসলাম পিন্টু (কাউন্সিলর)।
এছাড়াও উপস্থিত ছিলেন সিসিক’র নবগঠিত ৩২, ৩৩, ৩৪ ও ৩৫নং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ এডভোকেট আফসর আহমেদ, জাহাঙ্গীর আলম, নজরুল ইসলাম বিলাল, মোর্শেদ আহমদ চৌধুরী, আব্দুল হক মাসুম, ফখরুল ইসলাম, আব্দুল খালিক, বদরুল ইসলাম, আজাদুর রহমান, সোলেমান আহমেদ, নজরুল ইসলাম, আব্দুল আহাদ, দুলাল আহমদ, সোহেল আহমদ, আবু বক্কর লিলু, জুয়েল আহমদ, আব্দুর নুর, সানজিদুল করিম, জয়নাল আবেদীন লস্কর জুয়েল সহ স্থানীয় আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের সর্বস্তরের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি