১৫ কোটি টাকা আত্মসাৎ মামলা ॥ আমিন রহমানের ট্রাভেলস মালিকের বাসায় পুলিশের তল্লাশী

2

স্টাফ রিপোর্টার :
রোমানিয়াসহ ইউরোপের বিভিন্ন দেশে পাঠানোর নাম করে ১৫ থেকে ২০ কোটি টাকা আত্মসাতের ঘটনায় নগরীর জিন্দাবাজারস্থ হক সুপার মার্কেটের আমিন রহমান ট্রাভেলস এর স্বত্তাধিকারী প্রতারক আমিন রহমানের ট্রাভেলস বাসায় তল্লাশী চালিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে কোতোয়ালি থানা পুলিশ প্রতারক আমিনকে সাথে নিয়ে এই অভিযান চালায়।
বিষয়টির সত্যতা নিশ্চিত করে এসএমপির কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ বলেন, প্রতারক আমিনকে সাথে নিয়ে তার ট্রাভেলস ও বাসায় তল্লাশি চালানো হয়েছে তবে সেখানে কিছু পাওয়া যায় নি। তিনি বলেন, চতুর আমিন অফিস ও বাসা থেকে আগেই সব কিছু সরিয়ে নিয়েছে। এমনকি অফিসে কিছু ফাইল পাওয়া গেলেও তার ভেতরে কিছুই নাই। তিনি আরও জানান, অফিসের কম্পিউটার থাকলেও সেগুলোর হার্ডডিস্ক আগেই সরিয়ে নিয়েছে তারা। গতকাল থেকে তার রিমান্ড শুরু হবে জানিয়ে ওসি মোহাম্মদ আলী মাহমুদ বলেন, আমরা আরও খোঁজ নিয়ে দেখবো কিছু পাওয়া যায় কিনা। এর আগে, বুধবার ২ মার্চ দুপুরে সিলেটের অতিরিক্তি চীফ মেট্রোপলিটন ম্যাজিষ্ট্রেট আদালতে তোলে তার সাত দিনের রিমান্ড চায় পুলিশ। আদালত তার ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। প্রতারক আমিন রহমান সুনামগঞ্জ জেলার ছাতক থানার নিজগাঁওয়ের তোফাজ্জল আলীর পুত্র ও নগরীর শাহজালাল উপশহরস্থ জি ব্লকের ৪ নং রোডের ৯৬ নং বাসার বাসিন্দা।
১ মার্চ দুপুর ২টার দিকে দক্ষিণ সুরমার তেলিবাজার থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে গত ২৭ ফেব্রুয়ারি মামলা দায়ের করা হয়।