কুচাই ইউনিয়নে সিসিকের ওয়ার্ড বিভক্তের দাবিতে স্মারকলিপি প্রদান

1

কুচাই ইউনিয়নে সিসিকের ওয়ার্ড বিন্যাসের দাবিতে জেলা প্রশাসকে স্মারকলিপি প্রদান করেছেন কুচাই ইউনিয়নবাসী। বুধবার (২ মার্চ) সকাল ১১টায় সিলেট জেলা প্রশাসকের কার্যালয়ে স্থানীয় সরকার উপ-পরিচালক মো. মামুনুর রশিদ এর নিকট এই স্মারকলিপি প্রদান করেন।
স্মারকলিপিতে ইউনিয়নবাসী উল্লেখ করেন, সিলেট সিটি কর্পোরেশনকে সম্প্রসারণ করে প্রাথমিক গণবিঞ্জপ্তি প্রকাশ করে সিলেট জেলা প্রশাসন। সেই প্রেক্ষিতে অনুষ্ঠিত গণশুনানিতে অংশ নিয় কুচাই ইউনিয়নবাসী আংশিক নয় সমগ্র কুচাই ইউনিয়নকে সিলেট সিটি করপোরেশনের অন্তর্ভুক্তির জন্য জোর দাবি জানায়।
কুচাই ইউনিয়নবাসী নাগরিক সেবা – জন্ম, মৃত্যুর নিবন্ধন, ট্রেড লাইসেন্স, উত্তরাধিকার সনদ, নাগরিক সনদ সহ প্রয়োজনীয় সেবা থেকে বঞ্চিত হয়ে দুর্ভোগের শিকার হচ্ছেন। এতে করে ভুক্তভোগী মানুষ সহ জনমনে ক্ষোভ সৃষ্টি হচ্ছে।
এই অবস্থায় কুচাই ইউনিয়নবাসী মনে করে একমাত্র সিলেটের জেলা প্রশাসক উদ্ভুদ্ধ সমস্যার সমাধান করতে পারেন। কুচাই ইউনিয়নকে সম্প্রসারিত সিলেট সিটি করপোরেশনের ওয়ার্ডে পুনর্বিন্যাসে করে সংশোধিত গণবিঞ্জপ্তি প্রকাশ করার জন্য ইউনিয়নবাসী জোর দাবি করেন।
এ সময় উপস্থিত ছিলেন কুচাই ইউনিয়নের বিশিষ্ট নাগরিক গোলাম হাফিজ লোহিত, আবদুর রহমান আনা মিয়া, রফিকুল ইসলাম রফু, আকতার উদ্দিন, নিজাম উদ্দিন ইরান, সরোয়ার আহমদ খান, মোঃ খসরুজ্জামান, মোঃ আব্দুর রব, সাহাবুদ্দিন সাবুল, মোর্শেদ আহমদ মুকুল, আব্দুল বাসিত, এম, এ সাত্তার, ফয়জুল ইসলাম আরিজ, মোঃসাদ উদ্দিন, সাবুল আহমদ, আঃরশিদ, মোঃ ইউনুস মিয়া,মাওলানা আব্দুল হাফিজ খান, গুলজার আহমদ জগলু, শামিম সিদ্দকী, সুমন সিকদার, তুহিন আহমদ, গোলাম রাব্বানী সুহেল, রাহেল আহমদ রাকা, মোঃ আল আমীন, শামিম আহমদ চৌধুরী, শাহ আলম, মোঃ আব্দুল হাছিব, রাকিব আহমদ, মোহন আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি