সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ বজলুর রহমানের বিদায়ী সংবর্ধনা

3
বাংলাদেশ সুপ্রীম কোর্টের রেজিস্ট্রার জেনারেল হিসাবে নিয়োগপ্রাপ্ত হওয়ায় সিলেট জেলার সিনিয়র জেলা ও দায়রা জজ মো: বজলুর রহমানকে বিদায়ী সংবর্ধনা দিচ্ছেন অনুষ্ঠানে অতিথিরা।

২ মার্চ বুধবার সকাল ১০টায় সিলেট জেলা আইনজীবী সমিতির ২নং হলের ২ তলার লাইব্রেরী হলে সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ বজলুর রহমান বাংলাদেশ সুপ্রীম কোর্ট এর রেজিস্ট্রার জেনারেল পদে নিয়োগপ্রাপ্ত হওয়ায় সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সিনিয়র জেলা ও দায়রা জজ’র সম্মানে সমিতির যুগ্ম সম্পাদক-২ শাবানা ইসলাম এডভোকেটের পরিচালনায় আজকের এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সিলেট জেলা আইনজীবী সমিতির সম্মানিত সভাপতি মোঃ সামসুল হক এডভোকেট। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংবর্ধিত অতিথি সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ বজলুর রহমান মহোদয়।
সংবর্ধিত অতিথি, সিলেটের সিনিয়র জেলা ও দায়রা জজ মোঃ বজলুর রহমানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান, সিলেট জেলা আইনজীবী সমিতির যুগ্ম সম্পাদক-২ শাবানা ইসলাম এডভোকেট।
সংবর্ধিত অতিথি, মোঃ বজলুর রহমানকে সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান করেন সমিতির সম্মানীত সভাপতি মোঃ সামছুল হক এডভোকেট ও সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান এডভোকেট।
সংবর্ধিত অতিথি, মোঃ বজলুর রহমানকে সিলেট জেলা আইনজীবী সমিতির পক্ষ থেকে বিভিন্ন উপহার সামগ্রী প্রদান করেন সমিতির সম্মানীত সহÑসভাপতি-১ মোঃ এখলাছুর রহমান ও সহ-সভাপতি-২ হাদিয়া চৌধুরী মুন্নি এডভোকেট।
অনুষ্ঠান বক্তব্য রাখেন সিলেটের মহানগর দায়রা জজ মোঃ আব্দুর রহিম, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট কাওসার আহমদ, চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আমিরুল ইসলাম, সিলেটের বিজ্ঞ সরকারী কৌশলী মোঃ রাজ উদ্দিন এডভোকেট, সিলেটের বিজ্ঞ জেলা ও দায়ররা জজ আদালতের বিজ্ঞ পাবলিক প্রসিকিউটর মোঃ নিজাম উদ্দিন এডভোকেট, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য এবং ল’ রিফর্ম কমিটির সভাপতি এ. এফ. মোঃ রুহুল আনাম চৌধুরী মিন্টু এডভোকেট, সাবেক পাবলিক প্রসিকিউটর ও বর্তমান কার্যনির্বাহী কমিটির সদস্য আব্দুল গফফার এডভোকেট, সমিতির সাবেক সভাপতি আব্দুল খালিক এডভোকেট, দেওয়ান গোলাম রব্বানী চৌধুরী এডভোকেট, এমাদ উল্লা শহিদুল ইসলাম এডভোকেট, এ. কে. এম সমিউল আলম এডভোকেট ও এ. টি. এম ফয়েজ উদ্দিন এডভোকেট, সাবেক পাবলিক প্রসিকিউটর মিসবাহ উদ্দিন সিরাজ এডভোকেট।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সাধারণ সম্পাদক শাহ আশরাফুল ইসলাম আশরাফ এডভোকেট, হোসেন আহমদ এডভোকেট ও মোঃ ফজলুল হক সেলিম এডভোকেট, স্পেশাল পি.পি ফখরুল ইসলাম, অতিরিক্ত পি.পি রঞ্জিত সরকার, স্পেশাল পি.পি মনিরুল ইসলাম টিটু, এ.পি.পি মোস্তফা শাহিন চৌঃ, অতিরিক্ত এ.পি.পি শামসুল ইসলাম, এ.পি.পি জুবায়ের বখত জুবের, মোস্তফা দেলওয়ার আজহার, এ.পি.পি মাসুম আহমদ, এ.পি.পি আব্দুল মজিদ খাঁন মানিক, এ.পি.পি বদরুল ইসলাম জাহাঙ্গীর, সাবেক যুগ্ম সম্পাদক মহসিন আহমদ দুলাল, কার্যনির্বাহী কমিটির সমাজ-বিষয়ক সম্পাদক মোঃ সোহেল মিয়া এডভোকেট, লাইব্রেরী সম্পাদক এফ. এইচ. এম সাজেদুল ইসলাম (সজিব) এডভোকেট, সহকারী নির্বাচন কমিশনার মোহাম্মদ সেলিম মিয়া এডভোকেট ও মোঃ আব্দুল মুকিত এডভোকেট এবং সহ-সম্পাদক আরিফ আহমদ এডভোকেট, গোলজার হোসেন এডভোকেট ও মোঃ সাদিদুর রহমান রিপন এডভোকেট সহ সমিতির দুই শতাধিক বিজ্ঞ আইনজীবী উপস্থিত ছিলেন।
উক্ত অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন সমিতির সহ-সমাজ বিষয়ক সম্পাদক মুহাম্মদ হুসাইনুর রহমান (লায়েছ) এডভোকেট। বিজ্ঞপ্তি