ভ্যালি সিটি সোসাইটির দ্বি-বার্ষিক সাধারণ সভা সম্পন্ন ॥ শুধু সৌন্দর্য বৃদ্ধি বা কাঠামোগত উন্নয়ন নয়, সামাজিক উন্নয়নেও ভূমিকা রাখার প্রত্যয়

8

বাসস্থান মানুষের মৌলিক চাহিদার অন্যতম। নিরাপত্তা এবং ভবিষ্যৎ প্রজন্মের সুষ্ঠুভাবে বেড়ে উঠার জন্য চাই নিরাপদ বাসস্থান। সেই লক্ষ্যে মনোরম পরিবেশে গড়ে উঠেছে ভ্যালিসিটি সোসাইটি। স্বপ্নের সিলেট শহরকে সুন্দর ও শান্তির শহর হিসেবে গড়ে তোলার লক্ষ্যে ভ্যালি সিটি কাজ করে যাচ্ছে। শুধু সৌন্দর্য বৃদ্ধি বা কাঠামোগত উন্নয়ন নয়, সামাজিক উন্নয়নেও ভূমিকা রাখতে হবে।
নগরীর শাহী ঈদগাহের টিবি গেইট এলাকায় মনোরম ও বিদেশি প্যাটার্নের আবাসিক সুবিধাসম্পন্ন ভ্যালিসিটি সোসাইটির দ্বি-বার্ষিক সাধারণ সভায় বক্তারা একথা বলেন।
গত শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাতে ভ্যালিসিটির মাঠে সোসাইটির (বাড়ির মালিক এবং বাসিন্দাদের উপস্থিতিতে) সভাপতি শহিদ আহমদ চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান এর পরিচালনায় উপদেষ্টার বক্তব্য রাখেন ভ্যালি সিটি প্রাইভেট লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর ডা. শাহরিয়ার হোসেন চৌধুরী ও স্বাগত বক্তব্য রাখেন সোসাইটির সাবেক সভাপতি ও বর্তমান কমিটির সদস্য ফরিদ বক্স।
স্যুভিনিয়র মোড়ক উন্মোচনের পর সভায় সাধারণ সম্পাদকের প্রতিবেদন পেশ করেন ইকবাল হোসেন খান এবং আর্থিক প্রতিবেদন পাঠ করেন কোষাধ্যক্ষ মুহা. আব্দুল কুদ্দুস।
এ সময় মুক্ত আলোচনায় অংশগ্রহণ করেন ফজলুর রহমান আকিক, মিসেস শাহরিয়ার চৌধুরী, এম আতাউর রহমান পীর, এলাইচ মিয়া মতিন, ডা. কামরুল গফফার জাকি ও বিধায়ক রায় চৌধুরী প্রমুখ। অনুষ্ঠিত দ্বি-বার্ষিক সাধারণ সভায় সোসাইটির ২০২২-২৩ইং নতুন কমিটি ঘোষণা করা হয়। সর্বশেষে ধন্যবাদ জ্ঞাপন বক্তব্য রাখেন সোসাইটির প্রতিষ্ঠাতা সাবেক সাধারণ সম্পাদক ও বতর্মান কমিটির সহ-সভাপতি ফারেছ আহমেদ চৌধুরী। সভার শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন মাওলানা বেলাল আহমদ। বিজ্ঞপ্তি