প্রধানমন্ত্রী দেশের শীতার্ত মানুষের পাশে আছেন – অধ্যাপক জাকির হোসেন

5
সিসিকের ১ নম্বর ওয়ার্ড কাউন্সিলের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেনের পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করছেন প্রধান অতিথি সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেন সহ অতিথিবৃন্দ।

সিলেট মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের শীতার্ত মানুষের পাশে রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। তৃণমূল থেকে শুরু করে সর্বশ্রেণীর মানুষের প্রতি তিনি নজর রেখে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে একের পর এক উন্নয়ন সাধিত হয়। তাই সবাইকে দেশের উন্নয়নের জন্য আওয়ামী লীগ সরকারকে ঠিকিয়ে রাখতে হবে। তিনি আরো বলেন, আমাদের সিলেটে-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন সিলেটকে যেভাবে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার পাশে থেকে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। সমাজের হতদরিদ্র মানুষের শীতের কষ্ট লাগবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।
(২৬ ফেব্রুয়ারি) শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট সিটি কর্পোরেশনের ১নম্বর ওয়ার্ড কাউন্সিলের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন এর পক্ষ থেকে শীতার্ত ও গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদীর সভাপতিত্বে ও ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুফতি আব্দুল খাবিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১, ২ ও ৩ নম্বর মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা, ১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জুনেদ আহমদ শওকত, দরগাহ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো: কবির চৌধুরী, অর্ণব সমাজ কল্যাণ সংঘের সভাপতি মো: ইয়াহিয়া আহমদ, পায়রা সমাজ কল্যাণ সংঘের মাহমুদুল হক মাসুম, পায়রা সমাজ কল্যাণ সংঘের উপদেষ্ঠা সাদিক মিয়া।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, নিজাম উদ্দিন, সৈয়দ সাব্বির আহমদ, এস. এম সাদাত, লিয়াকত আহমদ, লিটন আহমদ, নজরুল ইসলাম, নজির হোসেন, জাহেদ শাহ, মাসুদ প্রমুখ। বিজ্ঞপ্তি