জেলা প্রশাসক ও পুলিশ কমিশনার-কে শুভেচ্ছা জানালো ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতি

4

সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান ও মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ-কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে সরকার অনুমোদিত সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির নেতৃবৃন্দ। বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) পৃথক পৃথকভাবে এ শুভেচ্ছা জানান মালিক সমিতির নেতৃবৃন্দ।
এ সময় নেতৃবৃন্দ সিলেট জেলা প্রশাসক মো. মজিবর রহমান ও মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ এর সাথে শুভেচ্ছা বিনিময় করেন এবং সার্বিক সহযোগিতা কামনা করেন তারা। পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ জানান, প্রায় ৫ হাজার পরিবহন শ্রমিক নেতৃবৃন্দকে করোনা টিকা প্রদান করা হবে। সবাইকে তিনি টিকা গ্রহণের জন্য আহবান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা ট্রাক-কাভার্ডভ্যান মালিক সমিতির সভাপতি সৈয়দ মকসুদ আহমদ, কার্যকরি সভাপতি হাজী মো. সায়েস্তা মিয়া, সহ-সভাপতি আব্দুল মছব্বির, জাহিদুল হক চৌধুরী, মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মো. মইনুল হক, সাংগঠনিক সম্পাদক মো. মুহিবুর রহমান সোলেমান, অর্থ সম্পাদক হাজী আব্দুল মালিক, দপ্তর সম্পাদক শমসের মর্ত্তুজা চৌধুরী, প্রচার সম্পাদক মো. আব্দুস সামাদ খান, সাংস্কৃতিক সম্পাদক মো. রজব আলী প্রমুখ। বিজ্ঞপ্তি