ছাতকের শিল্পপতি কয়েছ ৩০ লাখ টাকার চাঁদাবাজি মামলায় গ্রেফতার

5

ছাতক থেকে সংবাদদাতা :
ছাতকের গোবিন্দগঞ্জস্থ রিফাত প্রতিষ্ঠানের ম্যানেজার ও কমচারিকে অস্ত্রের মুখে জিন্মি করে ত্রিশ লাখ টাকা চাঁদাবাজির ঘটনায় কয়েছ মিয়া নামের এক ব্যক্তিকে থানা পুলিশ গ্রেফতার করেছে।
সে উপজেলার ছৈলা আফজলাবাদ ইউপির দীঘলী রামপুর গ্রামের মৃত আব্দুল সোবহানের পুত্র, গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্টস্থ অভিজাত কনফেকশনারী রিফাত ও মিঠাই বিল্ডিংয়ের মালিক, নিলিমা মটরের মালিক আবু কয়েছ (৪০)।
সোমবার বিকালে থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমানের নেতৃত্বে অভিযান চালিয়ে সিলেট সুনামগঞ্জ মহাসড়কের গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্টস্থ নিলিমা মটরস নামক দোকান থেকে আবুল কয়েছ (৪৫)কে আটক করা হয়।
জানা যায়, ১৫ ফ্রেরুয়ারি মঙ্গলবার রাতে ১০/১২ জন লোকজন নিয়ে গোবিন্দগঞ্জস্থ রিফাত প্রতিষ্ঠানে ম্যানেজার ও কর্মচারিকে অস্ত্রের মুখে জিন্মি করে তার দোকান ঘর থেকে রিফাত প্রতিষ্ঠানে মালামাল সরিয়ে নেয়া হুমকি দিয়ে ৩০লাখ টাকা চাদা দাবি করে আসছে।
এ ঘটনায় সিলেট রিফাত প্রতিষ্ঠানে সিও আব্দুল সিদ্দিকী শুভ সুনামগঞ্জ আদালতে রবিবার আবু কয়েছকে প্রধান আসামী করে আদালতে মামলা দায়ের করেন। আদালতের নির্দেশে থানায় মামলা দায়ের করা হয়।
গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে পুলিশ অভিযান চালিয়ে আবু কয়েছকে থানা পুলিশ আটক করেছে। থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।