সিলেট মহানগর জামায়াতের বিক্ষোভ মিছিল ॥ মদের অবাধ লাইসেন্স যুব সমাজ ও জাতিকে ধ্বংসের দিকে ঠেলে দেয়ার গভীর ষড়যন্ত্র

5
সরকার কর্তৃক হারাম মদ পানের অবাধ লাইসেন্স প্রদানের প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সিলেট মহানগর জামায়াত নগরীতে বিক্ষোভ মিছিল বের করে।

সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে জনজীবন স্থবির হতে চলেছে। সরকার দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে ব্যর্থ হলেও তারা মদের অবাধ লাইসেন্স দিয়ে সমাজে অরাজকতার সৃষ্টি করছে। ৯০ ভাগ মুসলমানের দেশে এভাবে ২১ বছরের ঊর্ধ্বে যে কেউ মদপানের অনুমতি প্রদানের মাধ্যমে যুবসমাজকে নৈতিক অবক্ষয়ের দিকে ঠেলে দেয়া হচ্ছে। দেশে ইসলাম, ইসলামী শিক্ষা ও ইসলামী তাহজীব-তামাদ্দুনকে ধ্বংসের ষড়যন্ত্র চলছে। একদিকে বইমেলায় ইসলামী বই প্রদর্শন ও বিক্রি অলিখিত আইনের মাধ্যমে বন্ধ করা হয়েছে। অপরদিকে যুব সমাজকে মদ, মাদকতা ও বিকৃত কর্মকান্ডের দিকে ঠেলে দেয়া হচ্ছে। যুব সমাজ ও জাতিকে ধ্বংসের দিকে নিয়ে যেতে দেশে ব্যাপকভাবে মদপানের বৈধতা দেয়া হচ্ছে। দেশপ্রেমিক জনতা সরকারের এই অনৈতিক সিদ্ধান্ত কখনো মেনে নিবেনা। অবিলম্বে ইসলামে সম্পূর্ণরূপে হারাম ঘোষণা করা মদের অবাধ লাইসেন্স প্রদানের আত্মঘাতি সিদ্ধান্ত থেকে সরকারকে সরে আসতে হবে।
রবিবার জামায়াত কেন্দ্রঘোষিত বিক্ষোভ কর্মসূচির অংশ হিসেবে নগরীতে সিলেট মহানগর জামায়াত আয়োজিত বিক্ষোভ মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন। সিলেট মহানগর জামায়াতের সেক্রেটারী মোহাম্মদ শাহজাহান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, জামায়াত নেতা মুফতী আলী হায়দার মাওলানা মুজিবুর রহমান, মু. আজিজুল ইসলাম, এডভোকেট জামিল আহমদ রাজু, এডভোকেট ইয়াসীন খান ও বাংলাদেশ ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগর সভাপতি আব্দুল্লাহ আল ফারুক সোহেল। বিজ্ঞপ্তি