জানাযা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় যুবক নিহত

3

বড়লেখা থেকে সংবাদদাতা :
জানাযা শেষে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছন এক যুবক। তাঁর নাম আব্দুর রব (২৭)। মঙ্গলবার বিকেলে মৌলভীবাজারের বড়লেখা পৌরশহরের পানিধার এলাকায় সিএনজিচালিত অটোরিক্সার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনি প্রাণ হারান।
ঘটনার পর অটোরিক্সার চালক পালিয়েছে। খবর পেয়ে পুলিশ অটোরিক্সাটি জব্দ করেছে। নিহত আব্দুর রব বড়লেখা সদর ইউপির শিক্ষারমহল গ্রামের মৃত ইব্রাহিম আলীর ছেলে। আব্দুর রবের এমন আকস্মিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমেছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার বিকেলে আব্দুর রব বড়লেখা থেকে মোটরসাইকেলে বাড়ির দিকে যাচ্ছিলেন। পৌরশহরের পানিধার এলাকায় পৌঁছামাত্র বিপরীত দিক থেকে দ্রুত গতিতে আসা সিএনজিচালিত অটোরিক্সার সঙ্গে মোটরসাইকেলটির সংর্ঘষ হয়। এতে মোটরসাইকেল আরোহী আব্দুর রব গুরুতর আহত হন। পরে স্থানীয়রা রবকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
বড়লেখা থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বলেন, সিএনজিচালিত অটোরিক্সার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংর্ঘষে এক যুবক নিহত হয়েছেন। অটোরিক্সাটি জব্দ করা হয়েছে। তবে চালককে আটক করা যায়নি। নিহতের পরিবারের কোনো অভিযোগ না থাকায় যথাযথ কর্তৃপক্ষের অনুমতিতে লাশ ময়না তদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।