বসন্তকে বরণ করে নিলো মোহনা

14

মহামারী করোনা ভাইরাসের কারণে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় এবার ভিন্নরূপে ঋতুরাজ বসন্তকে বরণ করে নিলো সিলেট এমসি কলেজের মোহনা সাংস্কৃতিক সংগঠন। সোমবার দুপুর সাড়ে এগারোটায় মোহনা সাংস্কৃতিক সংগঠনের সাধারণ সম্পাদক পল্লবী দাস মৌ এর সঞ্চালনায় এবং সভাপতি ইমরান ইমন এর সভাপতিত্বে পরিবেশনা করে মোহনা’র শিল্পীবৃন্দ।
করোনা মহামারীর দুর্দিনে, সুদিনের প্রত্যাশায় ভার্চুয়ালি আয়োজন করা হয় বসন্ত বরণ। গানে গানে সাংস্কৃতিক আয়োজনের মাধ্যমে বরণ করে নেয়া হয় ঋতুরাজ বসন্তকে। মোহনা মহড়া কক্ষ থেকে পুরো অনুষ্ঠানটি মোহনা সাংস্কৃতিক সংগঠনের ফেইসবুক পেইজে লাইভ করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মুরারিচাঁদ কলেজ কর্তৃক মোহনা’র দায়িত্বপ্রাপ্ত অধ্যাপক শাহনাজ বেগম।
আরো উপস্থিত ছিলেন অনবদ্য সদস্য জান্নাতুল ফেরদৌস মৌ, সহ-সভাপতি অয়ন পাল অপু, সাংগঠনিক সম্পাদক সায়েম আহমেদ, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান, অর্থ সম্পাদক রাকিবুল হাসান রাফি, সহ-অর্থ সম্পাদক আফনান তুশার, প্রচার সম্পাদক জুবায়ের রাকিব, সহ-প্রচার সম্পাদক তাহিন আহমেদ, সহ সাংস্কৃতিক সম্পাদক সম্মিতা দত্ত চৈতি, স্বপ্নীল চৌধুরী, দপ্তর সম্পাদক দীপন তালুকদার, সাহিত্য সম্পাদক শ্রীবাশ এবং সদস্য মিদহাদ, রাকিব সাগর, সৌরভ মোহনা সিনহা, শ্রাবণী, রুমি প্রমুখ। বিজ্ঞপ্তি