বিয়ানীবাজার কুড়ারবাজার ইউনিয়ন বিএনপির কাউন্সিল সম্পন্ন

4

সিলেট জেলার বিয়ানীবাজার উপজেলার কুড়ারবাজার ইউনিয়ন বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে স্থানীয় বাজার সংলগ্ন এলাকায় উক্ত কাউন্সিল অনুষ্ঠিত হয়। ইউনিয়ন বিএনপির আহ্বায়ক এ.এফ এম আবু তাহেরের সভাপতিত্বে অনুষ্ঠিত কাউন্সিলে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য ও সাবেক সহ-সভাপতি আশিক উদ্দিন চৌধুরী। কাউন্সিলের আনুষ্ঠানিক উদ্বোধন করেন উপজেলা বিএনপির আহ্বায়ক নজরুল ইসলাম খান। কাউন্সিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য, সাবেক সাংগঠনিক সম্পাদক ও সিলেট সদর উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আবুল কাশেম।
কাউন্সিলে সর্বসম্মতিক্রমে এ.এফ এম আবু তাহেরকে সভাপতি, মো: ফয়সল উদ্দিনকে সাধারণ সম্পাদক ও আলী আহমদ মেম্বারকে সিনিয়র সহ-সভাপতি, জুবের আহমদকে যুগ্ম সম্পাদক ও মোঃ জিয়াউল হককে সাংগঠনিক সম্পাদক করে কুড়ারবাজার ইউনিয়ন বিএনপির নতুন কমিটি ঘোষণা করা হয়।
কাউন্সিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাবেক তাতী বিষয়ক সম্পাদক ও উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য অহিদ আহমদ তালুকদার, জেলার সাবেক সহ কোষাধ্যক্ষ ও উপজেলা বিএনপির আহ্বায়ক কমিটির এডভোকেট আহমদ রেজা, উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য আক্তার খান জাহেদ, আতাউর রহমান, মো: মানিক মিয়া, ফয়সল উদ্দিন, বিএনপি নেতা মুসলিম উদ্দিন, জমির উদ্দিন, সরওয়ার হোসেন ও রমজান আলী প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে আশিক উদ্দিন চৌধুরী বলেন, দেশ জাতির কঠিন সময়ে সকল ভেদাভেদ ভুলে তৃণমূল বিএনপিকে সুসংগঠিত করতে কাউন্সিল অনুষ্ঠিত হচ্ছে। এর মাধ্যমে নতুন নেতৃত্ব তৈরীর পাশাপাশি ত্যাগী ও দলের জন্য নিবেদিতপ্রাণ নেতাকর্মীরা পদ পদবীতে আসছে। এটা দলের জন্য বড় প্রাপ্তি। সকল পর্যায়ে দলের কার্যক্রম শক্তিশালী ও সুসংগহত করতে শহীদ জিয়ার সৈনিকদের ঐক্যবদ্ধভাবে এগিয়ে আসতে হবে। বিজ্ঞপ্তি