দৈনিক গণমুক্তি’র ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

7

দেশের ঐহিত্যবাহী জাতীয় সংবাদপত্র ‘দৈনিক গণমুক্তি’র ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী শনিবার উদযাপিত হয়েছে। সিলেটস্থ একটি হোটেল সুন্দরবন কমিউনিটি সেন্টারে দৈনিক গণমুক্তির সিলেট জেলা প্রতিনিধিদের নিয়ে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্যদিয়ে দিনটি উদযাপিত হয়। শনিবার দুপুরে কেক কেটে ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর পালন করা হয়। এ সময় সাংবাদিক, জনপ্রতিনিধি, বিজ্ঞাপনদাতা, শুভাকাক্সক্ষীদের উপস্থিতে এক মিলনমেলায় পরিণত হয় দৈনিক গণমুক্তির কেককাটার অনুষ্ঠানটি। সিলেট জেলা প্রতিনিধি মোঃ সবুজ মিয়ার সভাপতিত্বে ও দৈনিক গণমুক্তির সিলেট মহানগর প্রতিনিধি মোঃ সবুজ আহমদ জয় এর পরিচালনায় প্রধান অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আতাউর রহমান খান। এ সময় কোরআন তেলাওয়াত করেন, মোঃ ইমন আহমদ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, দি ডেইলী এশিয়ান এইজ ও দৈনিক চিত্র এর সিলেট বুরো চীফ আব্দুল হালিম সাগর, সিলেট সিটি করপোরেশনের ২৭ ওয়ার্ড কাউন্সিলর আজম খান, সিলেট সিটি করপোরেশনের ২৭ ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছয়েফ খান, সমাজ সেবক আনোয়ার মিয়া।
আরো উপস্থিত ছিলেন, দৈনিক গণমুক্তির বিশ্বনাথ প্রতিনিধি ও বিশ্বনাথ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ রুহেল উদ্দিন, ওসমানীনগর প্রতিনিধি হাদী, দক্ষিণ সুরমা প্রতিনিধি জাহেদ আহমদ, সাংবাদিক মন্জুর আহমদ নোমানী, আব্দুল হাসিব, আব্দুল আলীম ভাসানী, মনির মিয়া, আক্তার হোসেন, ইরন আহমদ, শাহীন আহমদ, উবায়দুল রেজা, শামীম আহমদ, পংকি মিয়া এবং বিভিন্ন ইলেকট্রনিক মিডিয়া/প্রিন্ট মিডিয়ার সংবাদকর্মী ও বিভিন্ন পেশাজিবি মানুষ প্রমুখ। বিজ্ঞপ্তি