জিয়াউর রহমান সব সময় কৃষকদের স্বার্থের জন্য কাজ করেছেন – আব্দুল কাইয়ুম পংকী

4

সিলেট মহানগর বিএনপির আহ্বায়ক আব্দুল কাইয়ুম জালালী পংকী বলেছেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান সব সময় কৃষকদের স্বার্থের জন্য কাজ করেছেন। তাই গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে কৃষকদলকে সামনে থেকে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি আন্দোলনে কাজ করতে হবে। তিনি বলেন, এই সরকার কৃষকদেরকে সব চেয়ে করুণ অবস্থায় নিয়ে গেছে। কৃষকদের মেরুদণ্ড বলতে যেটা বোঝায়, সেটা নেই। একদিকে ঋণে জর্জরিত, অন্যদিকে তারা ফসলের মূল্য পায় না। তিনি দেশনেত্রী খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসার দাবিতে বিএনপি ও জাতীয়তাবাদী আদর্শের সৈনিকদের রাজপথে থেকে সকল আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার আহ্বান জানান।
তিনি শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সিলেট নগরীর ভাতালিয়াস্থ সিলেট মহানগর বিএনপির কার্যালয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষক দল সিলেট মহানগরীর ৭নং ওয়ার্ড শাখার অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
সিলেট মহানগরীর ৭নং ওয়ার্ড কৃষকদলের সভাপতি মোঃ আকির হোসেনের সভাপতিত্বে ও সিলেট মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুর রহামনের সঞ্চালনায় প্রধান বক্তারা বক্তব্য রাখেন, সিলেট মহানগর বিএনপির প্রথম যুগ্ম আহ্বায়ক ও সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়ক হুমায়ুন কবির শাহীন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক আফসর খান, মহানগর কৃষক দলের যুগ্ম আহ্বায়ক হাবিবুর রহমান।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, সিলেট মহানগর কৃষক দলের সদস্য মঈনুল হক স্বাধীন, আমির হোসেন, সাকিল আহমদ খান, শামীম আহমদ, রেজওয়ান আহমদ, বিএনপি নেতা সিরাজ খান, নুরুল ইসলাম, শফিক আহমদ চৌধুরী, বদরুল আলম, রায়হান আহমদ, সিলেট মহানগরীর ৭নং ওয়ার্ড কৃষক দলের সাধারণ সম্পাদক পলাশ চৌধুরী, সিলেট মহানগরীর ৯নং ওয়ার্ড কৃষক দলের সভাপতি মানিক মিয়া, ৮নং ওয়ার্ড কৃষক দলের সভাপতি শামীম আলী প্রমুখ। বিজ্ঞপ্তি