সিলেটে জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় দাওয়াতী মিশন

11
মহা পবিত্র বিশ্ব ওরস শরীফ উপলক্ষে সিলেট জেলা, মহানগর ও সুনামগঞ্জ জেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় দাওয়াতী মিশন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি।

মহা পবিত্র বিশ্ব ওরস শরীফ উপলক্ষে সিলেট জেলা, মহানগর ও সুনামগঞ্জ জেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় দাওয়াতী মিশন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারে এই দাওয়াতী মিশনের আয়োজন করা হয়।
এ সময় মিশন প্রধান হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ও জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রবি। মিশন সদস্য হিসেবে উপস্থিত ছিলেন জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক স্বপন মাহমুদ, জাকের পার্টি কেন্দ্রীয় প্রচার সম্পাদক ও সিলেট বিভাগ জাকের পার্টি ছাত্র ফ্রন্টের সভাপতি মোঃ আল আমিন, জাকের পার্টি ছাত্র ফ্রন্টের কেন্দ্রীয় যুগ্ম প্রকাশনা সম্পাদক ও জাকের পার্টি ছাত্র ফ্রন্ট সিলেট বিভাগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ মহসিন, সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।
উক্ত দাওয়াতী মিশন সভার সভাপতিত্ব করেন জাকের পার্টি ছাত্র ফ্রন্ট সিলেট জেলার সভাপতি মোঃ মাহমুদুল হাসান হিমেল ও মিশন সভার সঞ্চালনা করেন জাকের পার্টি ছাত্র ফ্রন্ট সিলেট মহানগরের সভাপতি মোঃ আবু বকর জালালী।
উক্ত আলোচনা সভায় বিশ্ব ওলীর আবির্ভাব মঞ্জিল শেরপুর পাকুরিয়া দরবার শরীফ মহা পবিত্র বিশ্ব ওরস শরীফ উদযাপন উপলক্ষে সকলকে দাওয়াত দেওয়া হয়।
সভায় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সভাপতি জহিরুল ইসলাম, সিলেট জেলা সাধারণ সম্পাদক সালাউদ্দীন নিল, সিলেট মহানগর স্বেচ্ছাসেবক ফ্রন্ট সভাপতি নুরুল ইসলাম, সিলেট মহানগর সভাপতি যুব স্বেচ্ছাসেবক ফ্রন্ট জহিরুল ইসলাম, সিলেট মহানগর সভাপতি জয়নাল আবেদিন। এছাড়াও সিলেট জেলা, মহানগর ও সুনামগঞ্জ জেলা জাকের পার্টি ছাত্র ফ্রন্টের সকল উপজেলা ও ইউনিয়ন ও ওয়ার্ড এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি