ব্যাটারি চালিত রিক্সা মালিক, শ্রমিক ঐক্য পরিষদের দোয়া মাহফিল

8

সিলেট মহানগর ব্যাটারি চালিক রিক্সা মালিক, শ্রমিক ঐক্য পরিষদের ৯নং ওয়ার্ডের সভাপতি শফিক মিয়ার রোগমুক্তি কামনায় এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ ফেব্রুয়ারি) বিকেল ৪টায় সুরমা মার্কেটস্থ সংগঠনের কার্যালয়ে এই দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিলে ঐক্য পরিষদের সভাপতি শফিক মিয়ার আশু রোগ মুক্তি কামনা এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ সহ শ্রমিকদের রোগমুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পাশাপাশি করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ কারী মালিক-শ্রমিক ও সকলের জন্য দোয়া করা হয়।
দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন সিলেট মহানগর শাখার সভাপতি এডভোকেট জামিল হাসান রাজু, সিলেট মহানগর ব্যাটারি চালিক রিক্সা মালিক, শ্রমিক ঐক্য পরিষদের সহ সভাপতি আনোয়ার হোসেন আনাই, সহ সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, প্রচার সম্পাদক আব্দুস সোবহান, কোষাধ্যক্ষ আবুল কাশেম।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রমিক নেতা আবুল কাশেম, শহীদ বক্স, সারোয়ার হোসেন, আলমগীর হোসেন সালমান, ইশতাক মিয়া, আব্দুর জব্বার, আব্দুল করিম, ফরিদ মিয়া, সারু মিয়া, সংগ্রাম মিয়া, প্রকাশ বাবু। এছাড়াও প্রতিটি ওয়ার্ডের নেতৃবৃন্দ ও শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি