জগন্নাথপুরে ২ গুণীজনকে সংবর্ধনা প্রদান

7

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে একই মঞ্চে পৃথক উদ্যোক্তাদের উদ্যোগে ২ গুণীজনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। উচ্চ শিক্ষার জন্য যুক্তরাজ্য গমন উপলক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ও সিলেট মহানগর ছাত্রদলের সাবেক সদস্য জুনায়েদ আহমদকে রাণীগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা ও যুক্তরাজ্য থেকে স্বদেশে আসায় আনন্দ সোসাইটি ক্লাবের পক্ষ থেকে যুক্তরাজ্য বিএনপির ওল্ডহাম শাখার প্রচার সম্পাদক খালেদ আহমদকে সংবর্ধনা প্রদান করা হয়।
৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার বিকেলে স্থানীয় রাণীগঞ্জ বাজারে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, রাণীগঞ্জ ইউনিয়ন বিএনপির সভাপতি ও প্রবীণ রাজনীতিবিদ হাজী চাঁন মিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, রাণীগঞ্জ ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি সাবেক সফল ইউপি সদস্য ইছরাক আলী, রাণীগঞ্জ ইউনিয়ন যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আবদুন নুর ও সবার প্রিয়জন সাবেক কর্মীবান্ধব ছাত্রদল নেতা ফখরুল ইসলাম শান্ত। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন, জুনায়েদ আহমদ ও খালেদ আহমদ।
জগন্নাথপুর উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক ইমামুল হোসেনের সভাপতিত্বে ও ছাত্রনেতা বেলাল আহমদের পরিচালনায় বক্তব্য রাখেন, রাণীগঞ্জ ইউনিয়ন ছাত্রদল নেতা নাইম পলক প্রমুখ। এ সময় হুমায়ুন কবির অলি, জয়নুল আবেদিন, বাচ্চু আহমেদ, মেহেদী হাসান, আবুল হাসান সহ দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।