খালিগাঁওয়ে উদ্ধার হওয়া অজ্ঞাতনামা লাশের পরিচয় খোঁজছে পুলিশ

4

স্টাফ রিপোর্টার :
শহরতলীর খালিগাঁও থেকে অজ্ঞাতনামা এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। জালালাবাদ থানা এলাকা থেকে শুক্রবার সাড়ে ১২ টায় স্থানীয় মো. সাইদুর রহমান (৬৫) এর দেয়া তথ্যের ভিত্তিতে ওই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। পুলিশের পক্ষ থেকে এই অজ্ঞাতনামা লাশের পরিচয় জানতে চাওয়া হয়েছে।
পুলিশ জানায়, অজ্ঞাতনামা ওই ব্যক্তি তথ্যদাতার কলোনীতে বসবাস করতেন। তার বয়স অনুমানিক (৬০) বছর। ওই ব্যক্তি গত ২০/২৫ দিন যাবৎ কলোনিতে অবস্থান করে ভিক্ষা বৃত্তি করে জীবিকা নির্বাহ করে আসছিলেন। গত ৩ ফেব্রুয়ারী থেকে শুক্রবার ৪ ফেব্রুয়ারি সকাল অনুমান সাড়ে ১১ টার মধ্যে যে কোনো সময়ে জালালাবাদ থানার খালিগাঁওস্থ শাহ-খুরুম ডিগ্রি কলেজের বিপরীতের কলোনিতে মৃত্যুবরণ করেন তিনি।
শুক্রবার কলোনী মালিকের খবরের ভিত্তিতে এসআই পীযুষ কান্তি দাস ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুপুর সাড়ে ১২টায় অজ্ঞাতনামা ওই ব্যক্তির লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট প্রস্তুত করেন।
লাশের পরিচয় শনাক্ত করার জন্য ফিঙ্গারপ্রিন্ট সংগ্রহসহ আনুসাঙ্গিক অন্যান্য আলামত সংগ্রহ করার জন্য সিআইডি ও পিবিআই সংস্থাকে সংবাদ প্রেরণ করা হয়েছে। বর্তমানে অজ্ঞাতনামা ওই ব্যক্তির (পুরুষ) লাশ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালের হিমাগারে প্রেরণ করা হয়েছে। উক্ত বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।