হবিগঞ্জে স্ত্রীকে গলা কেটে হত্যা, ঘাতক স্বামী গ্রেফতার

3

স্টাফ রিপোর্টার :
হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার গৃহবধূ রাজনা বেগম (১৯) হত্যাকান্ডের ঘটনায় তার স্বামী জাকারিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব-৯। বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে মুন্সীগঞ্জের সিরাজদিখান থেকে গ্রেফতার করা হয়। গতকাল শুক্রবার বেলা সাড়ে ১১ টার দিকে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানিয়েছেন র‌্যাব-৯ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ আবদুর রহমান।
সংবাদ সম্মেলনে তিনি জানান, রাজনার স্বামী জাকারিয়া পেশায় অটোরিকশা চালক। গত বছর তাদের বিয়ে হয়। বিয়ের পর অটোরিক্সা কেনার জন্য যৌতুক চেয়ে তিনি রাজনাকে চাপ দিতে থাকেন। এরই ধারাবাহিকতায় গত সোমবার ৩১ জানুয়ারি যৌতুকের টাকার জন্য রাজনার হাত পা বেঁধে শ^শুর বাড়ি ফোন দেন জাকারিয়া। শ^শুর বাড়ি থেকে টাকা দিতে অস্বীকৃতি জানালে ওড়না দিয়ে রাজনার মুখ চেপে বটি দা দিয়ে তার গলা কেটে ফেলেন জাকারিয়া। এরপর ঘর বাইরে থেকে তালাবদ্ধ করে তিনি মুন্সীগঞ্জ পালিয়ে যান।
উল্লেখ্য, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার রসুলগঞ্জ বাজারে সফিক মিয়ার বাসা থেকে গত সোমবার রাতে রাজনা বেগমের গলাকাটা লাশ উদ্ধার করে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামী জাকারিয়া পলাতক ছিলেন। এ ঘটনায় রাজনা বেগমের ভাই সুফি মিয়া বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার পর থেকে আসামীকে গ্রেফতারে অভিযানে নামে র‌্যাব-৯।