ওসমানী বিমানবন্দর সড়কে ট্রাক চাপায় যুবক নিহত

6

স্টাফ রিপোর্টার :
সিলেটে বেপরোয়া ট্রাকের কারণে আবারও ঘটলো প্রাণহানি। এবার কেড়ে নিয়েছে এক সিএনজি অটোরিকশা মেকানিকের প্রাণ। বুধবার দিবাগত ৩ ফেব্রুয়ারি রাত দেড়টার দিকে এয়ারপোর্ট রোডের সিলেট ক্যাডেট কলেজ গেইটের সামনে ট্রাকচাপায় হাবিবুর রহমান হাবিব (৩০) নামের ওই যুবক ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।
দুর্ঘটনা ও মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছন সিলেট মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল জাকির।
নিহত হাবিব এয়ারপোর্ট থানার নয়াবাজার মংলিপার আবাসিক এলাকার মৃত মনতাজ আলির পুত্র। এ ঘটনায় একই এলাকার হাবিব নামের আরেকজন গুরুতর আহত হন। তিনি বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। মারা যাওয়া হাবিব সিএনজি অটোরিক্সার মেকানিক ছিলেন। ময়না তদন্ত শেষে নিহতের লাশ গতকাল তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানা গেছে।
পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার দিবগাত রাত দেড়টার দিকে সিলেট ক্যাডেট কলেজ গেইটের সামনে সিলেটের দিকে আসা একটি বেপরোয়া ট্রাক এয়ারপোর্ট থানার নয়াবাজারের দিকে যাওয়া একটি সিএনজি অটোরিক্সাকে চাপা দেয়া। এসময় ঘটনাস্থলেই অটোরিকশার যাত্রী হাবিবুর রহমান হাবিব মারা যান। এসময় অটোরিকশা চালক হাবিব মিয়া গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়।
দুর্ঘটনার পর সিলেট এয়ারপোর্ট রোড প্রায় ২ ঘণ্টা অবরোধ করে রাখেন স্থানীয় জনতা। এ সময় রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শন করেন তারা। পরে এয়ারপোর্ট থানার একদল পুলিশ ঘটনাস্থরে এসে হাবিবের লাশ উদ্ধার করে এবং সড়ক অবরোধ তুলে দেয়।
এদিকে, সিএনজি অটোরিক্সাকে চাপা দিয়ে বেপরোয়া ট্রাকটি দ্রুত পালিয়ে যায়। গতকাল পর্যন্ত ঘাতক ট্রাকের কোন হদিস পায়নি পুলিশ।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাইনুল জাকির বলেন, আমরা ঘটনাস্থলের আশপাশ এবং নগরীর আম্বরখানা এলকার সিসি ক্যামেরাগুলোর ফুটেজ দেখে ট্রাকের গতিবিধি পর্যবেক্ষণ করে ট্রাকটি জব্দ এবং এর চালককে আটকের সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রয়েছে।