এসএসসি উত্তীর্ণ কৃতি শিক্ষার্থী সংবর্ধনা দিল স্কলার্সহোম মেজরটিলা

6
স্কলার্সহোম মেজরটিলা কলেজ থেকে এসএসসি ২০২১ সালের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে অধ্যক্ষ সহ শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

স্কলার্সহোম মেজরটিলা কলেজ থেকে এসএসসি ২০২১ সালের পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় কলেজ অডিটোরিয়ামে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এ সময় কলেজের অধ্যক্ষ মো. ফজুল হক বলেন, শিক্ষার্থীদের কৃতিত্বের মূল্যায়ন করলে তারা বেশি বেশি উৎসাহ পায় এবং আরও উদ্যমী হয়ে ওঠে। শিক্ষর্থীদের ভবিষ্যৎ জীবনে সফলতাকে আরও বেগবান করতে আমাদের আজকের আয়োজন। তিনি বলেন, আজকের শিক্ষার্থী আগামী দিনের ভবিষ্যৎ। শিক্ষার্থীদের মেধা মননে যথাযথ বিকাশের জন্য লেখাপড়ার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে। খেয়াল রাখতে হবে মানসম্মত শিক্ষক ছাড়া মানসম্মত শিক্ষার্থী গড়ে তোলা সম্ভব না।
আদ্রিতা ও নিশির সঞ্চালনায় পবিত্র কোরান তেলওয়াত ও গীতা পাঠের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়। এতে স্বাগত বক্তব্য উপস্থাপন করেন কলেজ কো-অর্ডিনেটর ইমদাদুল হক। এছাড়াও কলেজের সকল শিক্ষক এবং সংবর্ধিত শিক্ষার্থীদের অভিবাবক উপস্থিত ছিলেন।
শিক্ষকদের পক্ষ হতে বক্তব্য রাখেন প্রভাষক নিজাম উদ্দীন। কৃতি শিক্ষার্থীদের পক্ষে মিনহা, অমিয় ও নামিয়া। বিজ্ঞপ্তি