সিলেট জেলা বিএনপির জরুরী সভা ॥ ২২ ফেব্রুয়ারির মধ্যে সকল উপজেলা ও পৌর কাউন্সিল সম্পন্ন করতে হবে

5

সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেন, দেশে আইনের শাসন বলে কিছু নেই। ফ্যাসিবাদী শাসনে বিপর্যস্ত গণতন্ত্রকে ফিরিয়ে আনতে হবে। এজন্য প্রয়োজন দুর্বার আন্দোলন। তৃণমূল বিএনপি শক্তিশালী না হলে কার্যত আন্দোলন গড়ে তোলা সম্ভব নয়। তাই মজলুম দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে তৃণমূল বিএনপিকে পুনর্গঠনের কাজ চলছে। ত্যাগী ও সক্রিয় নেতাদের নেতৃত্বে নিয়ে আসতে সকল স্তরে কাউন্সিল অনুষ্ঠিত হতে যাচ্ছে। সিলেট জেলার আওতাধিন যেসব উপজেলা এলাকার ইউনিয়ন ও পৌর এলাকার ওয়ার্ড কাউন্সিল বাকী রয়েছে। ১০ ফেব্রুয়ারির মধ্যে সেসব ওয়ার্ড ও ইউনিয়নের কাউন্সিল সম্পন্ন করতে হবে। এছাড়া ২২ ফেব্রুয়ারির মধ্যে জেলার আওতাধীন সকল উপজেলা ও পৌর শাখার কাউন্সিল সম্পন্ন করতে হবে।
তিনি বুধবার রাতে সিলেট জেলা বিএনপির জরুরী সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। নগরীর শিবগঞ্জ ফরহাদ খাঁ ব্রিজ সংলগ্ন জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত সভায় জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আশিক উদ্দিন চৌধুরী, আব্দুল কাইয়ুম চৌধুরী, অধ্যাপিকা সামিয়া বেগম চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, শাহজামাল নুরুল হুদা, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, আবুল কাশেম ও শামীম আহমদ প্রমুখ।
সভার জেলার আওতাধীন সকল ওয়ার্ড, ইউনিয়ন, পৌর ও উপজেলা শাখার কাউন্সিলের ব্যাপারে আলাপ আলোচনা করা হয়। যেসব শাখায় ইতোমধ্যে কাউন্সিল সম্পন্ন হয়েছে সেসব শাখা নেতৃবৃন্দের ভুয়সী প্রশংসা করা হয়। যেসব শাখায় কাউন্সিল বাকী আছে তাদেরকে জেলা বিএনপি ঘোষিত নির্ধারিত তারিখের মধ্যে কাউন্সিল শেষ করার নির্দেশনা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি