শ্রীমঙ্গলে কলেজ ছাত্রের বিষপানে মৃত্যু

18

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক কলেজ শিক্ষার্থী ভালোবাসার প্রমাণ করতে গিয়ে বিষপানে মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে। পরিবারের পক্ষ থেকে বিষপানের প্ররোচণা দেওয়ার অভিযোগ করা হয়। নিহত শিক্ষার্থী জুনেদ রহমান (২১) শ্রীমঙ্গল সরকারি কলেজের স্নাতক ২য় বর্ষের শিক্ষার্থী।
জানা যায়, শ্রীমঙ্গলের সুরভীপাড়ার সামছুদ্দিনের ছেলে জুনেদ শনিবার (২৯ জানুয়ারি) সকালে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে জুনেদ মারা যান।
নিহতের পিতা সামছুদ্দিন গণমাধ্যমকে বলেন, গত শুক্রবার দুপুরে আমার ছেলের বন্ধু আমাকে ফোন করে বলে শহরের মোহাজিরাবাদে একটি অ্যাম্বুলেন্স নিয়ে আসেন। জুনেদ যে মেয়েটির সাথে প্রেম করতো তাদের ঘরেই নাকি সে বিষ খেয়েছে। তিনি অভিযোগ করে বলেন, ওই মেয়ের মা আমার ছেলেকে বলে যদি তুমি আমার মেয়েকে ভালোবাসো তাহলে বিষ খেয়ে দেখাও। এই কথা বলে সেলিনা বেগম আমার ছেলের হাতে বিষের শিশি তুলে দেয়। তারপর জুনেদ বিষপান করে৷ খবর পেয়ে আমি সিএনজি অটোরিক্সা নিয়ে প্রথমে জুনেদকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসি। সেখান থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে যাই। পরে সিলেট নিয়ে যাওয়ার পর সে মারা যায়। শনিবার দুপুরে লাশ শ্রীমঙ্গল থানায় নিয়ে আসা হলে শত শত মানুষ সেখানে ভীড় করে। আত্মীয় স্বজন ও বন্ধুদের আহাজারিতে পুরো থানা চত্বরের পরিবেশ ভারী হয়ে ওঠে। নিহত জুনেদ রহমান শ্রীমঙ্গল সরকারী কলেজ ছাত্রদলের সদস্য সচিব ছিলেন বলে জানা গেছে।
অভিযোগের বিষয়ে জানতে চাইলে ওই মেয়ের মা বলেন, ছেলেটি শুক্রবার বাসায় এসে আমার মেয়েকে বিয়ে করার জন্য মিনতি করে। কিন্তু ছেলের বাবা তার অন্যত্র বিয়ে ঠিক করেছেন জানতে পেরে আমি তাকে তার বাবার সিদ্ধান্ত মেনে নেয়ার জন্য বলি, পরে সে চলে যায়।
শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশীদ তালুকদার বলেন, আমরা লাশ ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।