মির্জাজাঙ্গালে অনৈতিক কাজে লিপ্ত থাকার দায়ে ৪ জন গ্রেফতার

4

স্টাফ রিপোর্টার :
নগরী মির্জাজাঙ্গাল এলাকার একটি ভাড়া বাসা নিয়ে অসামাজিক কাজ চালিয়ে যাওয়ার খবর পেয়ে অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।
সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) জানান, শুক্রবার ২৮ জানুয়ারি রাত সাড়ে ১১টার দিকে নগরীর মির্জাজাঙ্গাল এলাকার মনিপুরী রাজবাড়ীস্থ বাসা নং-৩৭ লস্কর ভিলার নিচ তলা থেকে এ ৪ জনকে গ্রেফতার করা হয়। তবে অভিযানের সময় এক নারী ও এক পুরুষ পালিয়ে যান।
গ্রেফতারকৃতরা হচ্ছে- ময়মনসিংহ সদর থানার দিগারকান্দা মধ্যপাড়া গ্রামের মো. খোকন চৌধুরীর পুত্র মোঃ রজত চৌধুরী (৫০), হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার রতনপুর গ্রামের নওশাদ আলীর পুত্র মজনু মিয়া (৩১), কিশোরগঞ্জ জেলার বাজিতপুর থানার মাইঝচর গ্রামের আব্দুস ছাত্তারের পুত্র রবিন আহমদ (২৬) ও একই জেলার ইটনা থানার গজারিয়া গ্রামের মৃত আজমান আলীর পুত্র লিটন খান (২৭)। বর্তমানে তারা মির্জাজাঙ্গাল এলাকার মনিপুরী রাজবাড়ীস্থ বাসা নং-৩৭ ও শেখঘাট কলাপাড়ার বাসিন্দা।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, বাসা ভাড়া নিয়ে গ্রেফতারকৃতরা অনৈতিক কার্যক্রম চালিয়ে যাচ্ছিলেন। যিনি ভাড়া নিয়েছেন- অর্থাৎ মূল হোতা, তাকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে বাসার মালিকের সংশ্লিষ্টতা রয়েছে কি না খতিয়ে দেখা হচ্ছে। অভিযানে নেতৃত্ব দেন কোতোয়ালি থানার এসআই মো. মিজানুর রহমান ও এসআই অঞ্জন কুমার দেবনাথ। গ্রেফতারকৃতদের শনিবার আদালতে প্রেরণ করা হয়েছে।