৫ শতাধিক পরিবারের মাঝে এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লিমিটেডের শীতবস্ত্র বিতরণ

5

এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লি. এর ব্যবস্থাপনা পরিচালক খন্দকার এনায়েত উল্লাহ এর পক্ষ থেকে সিলেটে অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। শনিবার (২৯) সকালে গোলাপগঞ্জের রানাপিং গ্রামে প্রায় ৫ শতাধিক পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।
এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লি. সিলেটের ইনচার্জ বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লি. এর জিএম সৈয়দ আতিকুল আলম। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এনা ট্রান্সপোর্ট কর্তৃপক্ষ সব সময় দেশের সবপ্রাঙ্গনে অসহায় মানুষের সেবা প্রদান করে যাচ্ছে। করোনা মহামারিতে অসহায় মানুষের সাহায্যে এগিয়ে এসেছে এ ট্রান্সপোর্ট। আজকে সিলেটে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। আগামী সিলেটের আরো ৩টি জেলায় পর্যায়ক্রমে শীতবস্ত্র বিতরণ করা হবে। বক্তারা সমাজের অসহায় মানুষের সাহায্যে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
প্রধান বক্তারা বক্তব্য রাখেন ২নং গোলাপগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তোতা মিয়া, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লি. গাবতলী সেকশনের জিএম আনিসুর রহমান, এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লি. হ্যাড একাউন্টেন্ট রাকিবুল ইসলাম, এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লি. এর সিলেট জোনের ম্যানেজার নুর মোস্তফা, এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লি. এর সিলেট রোর্ডের ম্যাজোর জসিম উদ্দিন, এনা ট্রান্সপোর্ট প্রাইভেট লি. গাবতলী সেকশনের ম্যানেজার মিজানুর রহমান। এছাড়াও সমাজসেবী রুকন আহমদ সহ এলাকার বিশিষ্ট মুরব্বী ও যুব সমাজ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি