সিলেটে নয়, আফগানিস্তানের বিপক্ষে ম্যাচগুলো হবে চট্টগ্রাম-ঢাকায়

6

স্পোর্টস ডেস্ক :
বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল খেলা শেষ হওয়ার পর আফগানিস্তানের সঙ্গে তিন ম্যাচের ওয়ানডে ও দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে বাংলাদেশ দল। আফগানদের বিপক্ষে এই দুই সিরিজের খেলা সিলেটে হওয়ার কথা থাকলেও সেটা আর হচ্ছে না। ম্যাচগুলো হবে চট্টগ্রাম এবং ঢাকায়।
ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ কোথায় অনুষ্ঠিত হবে- এ বিষয় নিয়ে অনেক কথা-বার্তা ও পর্যবেক্ষণ আর পর্যালোচনা হয়েছে। মনে হচ্ছিল, আফগানিস্তানের সঙ্গে ম্যাচ গুলো চট্টগ্রাম ও সিলেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। আফগানিস্তারে বিপক্ষে ঢাকা মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কোনো ম্যাচ অনুষ্ঠিত হবে না।
কিন্তু বিসিবির নতুন ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস নিজে সিলেট স্টেডিয়ামের মাঠ ও উইকেট পরিদর্শন করে গেছেন। জালাল ইউনুস শনিবার সকালে এ তথ্য দিয়েছেন।
এ বিষয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে জালাল ইউনুস বলেন, ‘সিলেট স্টেডিয়ামে খেলা হবে না। আফগানিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ঢাকা-চট্টগ্রাম স্টেডিয়ামগুলোতে’।
সিরিজের ওয়ানডে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে। আর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজটি অনুষ্ঠিত হবে।