জৈন্তাপুর উপজেলার কালিঞ্জীবাড়ি ও হর্নি গ্রাম রক্ষার দাবিতে মানববন্ধন

3
জৈন্তাপুর উপজেলার কালিঞ্জীবাড়ি ও হর্নি গ্রাম রক্ষার দাবিতে মানববন্ধন।

জৈন্তাপুর উপজেলার কালিঞ্জীবাড়ি ও হর্নি গ্রামের দুই হাজার বসতবাড়ীর জমি ফ্রেসিয়া টি কোম্পানি কর্তৃক লিজ নেওয়ার প্রতিবাদে কালিঞ্জীবাড়ি ও হর্নি গ্রাম বাসীর উদ্যোগে এক প্রতিবাদ মানববন্ধন ও উপজেলার নির্বাহী অফিসার বরবর স্মারকলিপি প্রদান করা হয়েছে।
২৬ (জানুয়ারি) বুধবার বাদ যোহর জৈন্তা বাসস্ট্যান্ডে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
জৈন্তাপুর ডি এম মাদ্রাসার শিক্ষক রহমত আলীর সভাপতিত্বে ও ইউপি সদস্য শামীম আহমদ শামীমের পরিচালনায় বক্তব্য রাখেন ১নং নিজপাট ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইয়াহিয়া আহমেদ, বীর মুক্তিযুদ্ধা আব্দুর রশিদ, আব্দুল মতিন শাহীন, ইন্তাজ আলী, আব্দুল মালিক পাখি, জালাল উদ্দীন লিটন, মাওলানা আলীম উদ্দিন, ১নং নিজপাট ইউনিয়ন আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নাজিম উদ্দীন, শাব্বির আহমেদ, আব্দুল মন্নান, আব্দুল কাদির (মেম্বার), ইসলাম উদ্দিন প্রমুখ।
এসময় আরোও উপস্থিত ছিলেন, আব্দুস শুক্কুর (মেম্বার), বিশিষ্ট মুরব্বি মো. মন্তাজ আলী, আব্দুল মালিক, হারিছ উদ্দিন বাবুল, তাজ উদ্দিন সহ এলাকার সর্বস্তরের জনসাধারণ উপস্থিত ছিলেন।
মাববন্ধনে বক্তারা বলেন, জৈন্তাপুর কালিঞ্জীবাড়ি ও হর্নি গ্রাম নিয়ে একটি কুচক্রী মহল একের পর এক ষড়যন্ত্র করে যাচ্ছে। এখন নাকি আবার ফ্রেসিয়া টি কোম্পানীকে লিজ দেওয়া হয়েছে। যদি লিজ দেওয়া হয় তাহলে দ্রুত লিজ বাতিল করে দুই হাজার বসতবাড়িকে রক্ষা করতে হবে। অন্যতায় এ এলাকার মানুষ সিলেট তামাবিল সড়ক অবরোদ্ধ করে রাখবে। একের পর এক কর্মসূচী অব্যাহত থাকবে। তাই মানববন্ধন থেকে দ্রুত লিজ বাতিল করার জন্য উর্ধ্বতন মহলের প্রতি অনুরোধ জানান। বিজ্ঞপ্তি