জেলা প্রশাসক মজিবর রহমান’র সাথে মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের মতবিনিময়

3
সিলেটের নবাগত জেলা প্রশাসক মো. মজিবর রহমানকে শুভেচ্ছা জানাচ্ছেন মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ।

সিলেটের নবাগত জেলা প্রশাসক মো. মজিবর রহমানকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ। মঙ্গলবার (২৫ জানুয়ারি) সিলেট প্রশাসকের সম্মেলন কক্ষে মতবিনিময় সভায় নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।
মতবিনিময় সভায় বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরেন মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের নেতৃবৃন্দ।
মতবিনিময় সভায় নবাগত জেলা প্রশাসক মো: মজিবর রহমান বলেন, আমি আপনাদের লোক হয়ে সেবা করতে চাই। সাধারণ মানুষ যেন সেবা থেকে বঞ্চিত না হয় এবং হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে। একটি সুষ্ঠু ও গণমুখি প্রশাসন গড়ে তুলতে এবং সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নসহ সকল বিষয়ে তিনি সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন।
মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার সুব্রত চক্রবর্তী জুয়েল, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা মকসুদ ইবনে আজিজ লামা, ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, আব্দুজ জহির, আব্দুল হক, কচির মিয়া, আকমল আলী, আব্দুল মুতলিব, আজিজুল কামাল, ফারুক মিয়া, সুবেদার আফতাব উদ্দিন আহমদ, আতিক আহমদ চৌধুরী, মনাফ আহমদ, আব্দুস সোবহান, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড সিলেট জেলা শাখার আহ্বায়ক মনোজ কপালী মিন্টু, সন্তান কমান্ড নেতা মো: যুবরাজ পারভেজ, সন্তান কমান্ড নেতা সিরাজুল ইসলাম সুরুকী, মো: ফয়ছল আহমদ প্রমুখ। বিজ্ঞপ্তি