দেশ ও জাতির কল্যাণের জন্য জাতীয় ছাত্র সমাজ কাজ করে যাচ্ছে – ইব্রাহিম খান জুয়েল

10

জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সভাপতি ইব্রাহিম খান জুয়েল বলেছেন, জাতীয় পার্টির চেয়ারম্যান মরহুম হোসাইন মুহাম্মদ এরশাদ দেশ ও জাতির কল্যাণের জন্য জাতীয় ছাত্র সমাজ প্রতিষ্ঠা করেছিলেন। পল্লী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের হাতে গড়া সংগঠন কে শক্তিশালী করে আগামীতে জাপা কে রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে হবে এবং তাঁর স্বপ্নকে বাস্তবায়ন করতে ছাত্র সমাজ কে নিরালস ভাবে কাজ করতে হবে। এই ছাত্র সমাজ অন্যান্য ছাত্র সংগঠন থেকে ভিন্ন। জাতীয় পার্টির এই সংগঠন দেশ ও মানুষের কল্যাণের জন্য কাজ করে যাচ্ছে। তাই সকল সদস্যকেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করে যেতে হবে। ছাত্র সংগঠনই হচ্ছে একটি দলের মূল ভরসা।
শনিবার (২২ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর দরগা গেইটস্থ কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের হলরুমে জাতীয় ছাত্র সমাজ সিলেট মহানগর আয়োজিত কর্মী সভা প্রধান বক্তার বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
জাতীয় ছাত্র সমাজ সিলেট বিভাগের আহ্বায়ক ও কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি শাহরিয়ার রাসেল এর সভাপতিত্বে ও জাতীয় ছাত্র সমাজ সিলেট মহাগরের যুগ্ম আহ্বায়ক এম.এইচ খান পারভেজ এর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টি সিলেট মহানগরের ভারপ্রাপ্ত সদস্য সচিব আহমদ আলী, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ-সভাপতি শাহ ইমরান রিপন, সহ-সভাপতি অর্নব চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক মো: ইউসুফ, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিপ্লব দেব, পরিবেশ বিষয়ক সম্পাদক আফজাল হোসেন মুন্না। জাতীয় ছাত্র সমাজ সিলেট মহানগরের যুগ্ম আহ্বায়ক জামাল খান সুন্না, মুমিনুল হক রাজা, জামান খান মুন্না, ফরহাদ রাজা, হাবিব খান বাপ্পি, মানিক আহমদ, সাদিক আহমদ সাকি, রেজাউল হক তানভির, হাবিব খান, সাব্বির আহমদ, স্বপন খান, শাকিল হোসেন, মঞ্জিল আহমদ, মাসুম আহমদ, আজিজুর রহমান রুহেল প্রমুখ। বিজ্ঞপ্তি